সোমবার, ০৫:২৮ পূর্বাহ্ন, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

বিএনপি’র ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বরিশাল উত্তরের উদ্যোগে শোভাযাত্রা ও আলোচনা সভা

অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭৮ বার পঠিত

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বরিশাল উত্তরের উদ্যোগে শোভাযাত্রা ও আলোচনা সভার অনুষ্ঠানেরআয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য প্রদান করেন সাবেক সংসদ সদস্য ও বিএনপি মিডিয়া সেলের আহবায়ক এম জহিরুদ্দিন স্বপন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র আইনজীবী বিএনপির ভাইস চেয়ারম্যান এডভোকেট জয়নুল আবেদীন আরো উপস্থিত ছিলেন মেজবাহউদ্দিন ফরহাদ উপস্থিত ছিলেন বরিশাল উত্তরের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা দেওয়ান শহীদুল্লাহ বরিশাল উত্তরের সদস্য সচিব মিজানুর রহমান খান মুকুল।

এ সময় প্রধান বক্তার, বক্তব্যে এম জহির উদ্দিন স্বপন বলেন জিয়াউর রহমান সম্পর্কে জানতে হলে বাংলাদেশের জনগণকে সঠিক ইতিহাস জানতে হবে তিনি আরো বলেনক্ষমতার জোরে ইতিহাস মুছে ফেলা যায় না জিয়াউর রহমান বাংলাদেশের প্রতিটি সাধারণ মানুষের অন্তরে গেথে আছেন। তিনি আরো বলেন এবার আর দিনের ভোট রাতে হওয়ার মত পরিস্থিতি হতে দেব না সকল নেতাকর্মীকে প্রস্তুত থাকতে হবে আর একটা যুদ্ধ করার জন্য ভোটের যুদ্ধ ভাতের যুদ্ধ সাধারণ মানুষের মৌলিক অধিকার আদায়ের যুদ্ধের জন্য।

তিনি বলেন হামলা মামলা গুম করে বিএনপির আন্দোলন দমিয়ে রাখা যাবে না এবার সব সাধারন মানুষ ঐক্যবদ্ধ হয়েছে এই অবৈধ সরকারকে তারা আর চায়না।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com