বৃহস্পতিবার, ০২:৪২ পূর্বাহ্ন, ২৪ অক্টোবর ২০২৪, ৮ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :
সংবিধান বাতিলের দাবিতে রাজনৈতিক দলগুলোকে ঐক্যের ডাক দুর্নীতির মামলায় খালাস পেলেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বাবর বাংলাদেশে আসছে উচ্চ পর্যায়ের মার্কিন প্রতিনিধিদল বিএনপি এই মুহূর্তে রাষ্ট্রপতির অপসারণ চায় না : সালাহউদ্দিন সচিবালয়ে ঢুকে শিক্ষার্থীদের বিক্ষোভ, আটক অর্ধশতাধিক ভারতকে উড়িয়ে সাফের সেমিফাইনালে বাংলাদেশ গৌরনদীতে কলেজ শিক্ষকের বাসভবনে দুধর্ষ চুরির ঘটনায় ২ চোর গ্রেফতার বঙ্গোপসাগরে ঘূর্ণিঝড় ‘দানা’, সতর্কসংকেত বাড়ল নেতানিয়াহুর কাছে যুদ্ধবিরতির আহ্বান ব্লিঙ্কেনের ৩ নভেম্বরের মধ্যে শুরু হবে ট্রাইব্যুনালের মূল ভবনে বিচার কার্যক্রম: আসিফ নজরুল

মক্কায় আরো এক হজযাত্রীর মৃত্যু

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : বুধবার, ২৯ জুন, ২০২২
  • ১১২ বার পঠিত

সৌদি আরবের মক্কায় মোঃ আবদুল গফুর মিয়া (৬১) নামের আরেক বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু হয়েছে (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আবদুল গফুর মিয়া টাঙ্গাইলের সখিপুর উপজেলার বাসিন্দা। তার পাসপোর্ট নম্বর-BY 0062202।

এ নিয়ে সৌদিতে পবিত্র হজ পালনে গিয়ে সাত বাংলাদেশীর মৃত্যু হলো। তাদের মধ্যে পাঁচ জন পুরুষ, দুজন নারী। এর মধ্যে মক্কায় পাঁচ ও মদিনায় দুজন মারা গেছেন।

হজ সম্পর্কিত প্রতিদিনের বুলেটিনে মঙ্গলবার দিবাগত রাত ২টা এ তথ্য জানানো হয়েছে।

এদিকে এখন পর্যন্ত ৪৪ হাজার ২৩৩ জন বাংলাদেশী হজযাত্রী মক্কা ও মদিনায় পৌঁছেছেন। এর মধ্যে সরকারি ব্যবস্থাপনায় তিন হাজার ৩৮৫ ও বেসরকারি ব্যবস্থাপনায় ৪০ হাজার ৮৪৮ জন।

পবিত্র হজ পালনে গিয়ে মারা যাওয়া অপর ছয় বাংলাদেশী হলেন- ঢাকার বিউটি বেগম, রংপুরের পীরগাছার আবদুল জলির খান, কুমিল্লা আদর্শ সদরের ধনপুরের মোছা. রামুজা বেগম, জয়পুরহাট সদরের মোঃ হেলাল উদ্দিন মোল্লা, নোয়াখালী জেলার নুরুল আমিন ও চাঁপাইনবাবগঞ্জের মোঃ জাহাঙ্গীর কবির।

উল্লেখ্য, চাঁদ দেখা সাপেক্ষে ২০২২ সালের পবিত্র হজ অনুষ্ঠিত হবে ৮ জুলাই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com