রবিবার, ০২:৩৮ অপরাহ্ন, ২৭ অক্টোবর ২০২৪, ১১ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :
ব্যাংকক যাওয়ার পথে বিমানবন্দরে আটক সাবেক ডিএমপি কমিশনার হলিউডে কাজের সময় নেই আলিয়ার রিমান্ড শেষে কারাগারে ব্যারিস্টার সুমন জাতীয় স্বার্থ রক্ষার ক্ষেত্রে ইরান ‘সীমারেখা’ মানবে না : পররাষ্ট্রমন্ত্রী এবার ইসরাইলের বাসিন্দাদের সরে যাওয়ার নির্দেশ হিজবুল্লাহর রাষ্ট্রপতি ইস্যুতে কোনো হটকারি সিদ্ধান্ত না নেয়ার আহ্বান মির্জা ফখরুলের হলুদ দুধ কাদের এড়িয়ে চলা উচিত, জানেন? অভিষেক-ঐশ্বরিয়ার বিয়ে টিকিয়ে রাখতে কাজলের টিপস ‘ফ্যাসিবাদের প্রোডাক্ট’ রাষ্ট্রপতিকে যে কারণে সরানোর বিপক্ষে রিজভী ছাত্র-জনতার আন্দোলন দমাতে যারা নিষ্ঠুরতা দেখিয়েছে তাদের ছাড় নেই : আইজিপি

শিপার্স কাউন্সিল পরিচালনা পর্ষদের সভা

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
  • ৮৪ বার পঠিত

শিপার্স কাউন্সিল অব বাংলাদেশের (এসসিবি) পরিচালনা পর্ষদের চতুর্থ সভা গতকাল মঙ্গলবার বিকেলে কাউন্সিলের ধানমন্ডির অফিসের সম্মেলন কক্ষে চেয়ারম্যান মো: রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় পূর্ববর্তী সভার কার্যবিবরণী এবং হিসাব বিবরণীসহ সিএসআর কার্যক্রমের আওতায় সুনামগঞ্জ, মৌলভীবাজার ও টাঙ্গাইলের বিভিন্ন অঞ্চলে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের সাহায্যার্থে ত্রাণ বিতরণের ব্যয় অনুমোদন এবং কর্মকর্তা ও কর্মচারীদের বেতন বৃদ্ধির সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এ ছাড়াও আগামী ১০-১২ অক্টোবর থাইল্যান্ডের ব্যাংককে অনুষ্ঠিতব্য গ্লোবাল শিপার্স এলায়েন্স (জিএসএ) এবং এশিয়ান শিপার্স এলায়েন্সের (এএসএ) বার্ষিক সভায় শিপার্স কাউন্সিলের পক্ষ থেকে চেয়ারম্যান মো: রেজাউল করিমের নেতৃত্বে একটি প্রতিনিধিদল যোগদানের বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়। জিএসএ এবং এএসএ’র বার্ষিক সভায় বাংলাদেশ ছাড়াও ইউরোপিয়ান, হংকং, ইন্দোনেশিয়া, মালয়েশিয়ান, কোরিয়ান ও থাই শিপার্স কাউন্সিল এবং ম্যাকাও শিপার্স অ্যাসোসিয়েশন এবং আমেরিকান অ্যাসোসিয়েশন অব এক্সপোর্টার্স অ্যান্ড ইম্পোর্টার্সের প্রতিনিধিবৃন্দ যোগদান করবেন বলে আশা করা যাচ্ছে।
কাউন্সিলের সিনিয়র ভাইস চেয়ারম্যান মো: আরিফুল আহসান; ভাইস চেয়ারম্যান এ কে এম আমিনুল মান্নান (খোকন) এবং পরিচালকবৃন্দ মো: মুনির হোসেন, আরজু রহমান ভূঁইয়া; সৈয়দ মো: বখতিয়ার, মো: নুরুচ্ছাফা বাবু, গনেশ চন্দ্র সাহা, আতাউর রহমান খান এবং কে এম আরিফুজ্জামান পর্ষদ সভায় যোগদান করেন। বিজ্ঞপ্তি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com