রবিবার, ১২:৩২ পূর্বাহ্ন, ০৬ অক্টোবর ২০২৪, ২১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :
কেরানীগঞ্জে সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ৩ সরকারি অর্থ অপচয় করতে চাই না: অর্থ উপদেষ্টা সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম গ্রেফতার সংস্কারের পাশাপাশি নির্বাচনের প্রস্তুতিও এগিয়ে নেবে সরকার অন্তর্বর্তী সরকারের বিরুদ্ধে আন্দোলনের হুঁশিয়ারি ডিবি কার্যালয়ে থাকবে না আর কোনো আয়নাঘর ও ভাতের হোটেল : মল্লিক শেরপুরে বন্যা পরিস্থিতির অবনতি : নারীসহ ৩ জনের মৃত্যু, উদ্ধারে নেমেছে সেনাবাহিনী সন্ত্রাসী সংগঠনের তালিকা থেকে তালিবানকে বাদ দিলো রাশিয়া ইরানের যেসব স্থাপনায় হামলা করতে ইসরাইলকে নিষেধ করলেন বাইডেন প্রধান উপদেষ্টার সাথে সংলাপে যেসব বিষয় তুলে ধরেছে বিএনপি

ডিবি কার্যালয়ে থাকবে না আর কোনো আয়নাঘর ও ভাতের হোটেল : মল্লিক

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : শনিবার, ৫ অক্টোবর, ২০২৪
  • ৫ বার পঠিত

ডিবি কার্যালয়ে আর কোনো আয়নাঘর-ভাতের হোটেল থাকবে না বলে জানিয়েছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখার অতিরিক্ত কমিশনার রেজাউল করিম মল্লিক।

তিনি বলেন, ডিবি অফিসের কলঙ্কিত অধ্যায় শেষ করে তাকে পবিত্র করা হবে। সেখানে আর কোনো আয়নাঘর থাকবে না। থাকবে না কোনো ভাতের হোটেল। এখন থেকে ডিবি অফিসে মানুষ কেবল ন্যায়-বিচার পাবে।

শনিবার (৫ অক্টোবর) দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত মিট দ্য প্রেস অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন ডিবি পুলিশের যুগ্ম কমিশনার, উপকমিশনার ও ডিসি মিডিয়া।

রেজাউল করিম মল্লিক বলেন, ডিবি অফিস আর কোনো নায়ক-নায়িকা বা সেলিব্রেটির সময় কাটানোর জায়গা হবে না। আসামি যেই হোক, তিনি ন্যায় বিচার পাবেন। গ্রেফতার আসামিদেরও কোনো নির্যাতন করা হবে না।

এ সময় তিনি আরো বলেন, ডিবি অফিসের নাম শুনলে যেন আর কেউ আতঙ্কিত না হয়। আমাদের যেন শুধু অপরাধীরাই ভয় পায়। আমি যতোদিন ডিবি প্রধানের দায়িত্ব পালন করব, ততোদিন ন্যায়নিষ্ঠা ও পেশাদারিত্ব, সততার সাথে দায়িত্ব পালন করব ইনশাআল্লাহ।

এ সময় ডিবিকে মানুষের আস্থা ও ভালোবাসার স্থান হিসেবে প্রতিষ্ঠিত করারও প্রত্যয় ব্যক্ত করেন তিনি। একইসাথে নতুন স্বাধীন বাংলাদেশে ডিবি অফিসকে ভুক্তভোগীদের আস্থা-ভরসার স্থল হিসেবেও গড়ে তোলার অঙ্গীকার ব্যক্ত করেন।

মল্লিক বলেন, যারা অসহায়, ভুক্তভোগী তাদের কথা শুনব। তাদের কিভাবে আইনি সহায়তা দেয়া যায়, সেটাই দেখব।

উল্লেখ্য, গত ৫ আগস্ট সরকার পতনের পর ডিএমপিসহ সারা দেশে বদলি ও চাকরিচ্যুত করা হয় শতাধিক ঊর্ধ্বতন কর্মকর্তাকে। এসব পদে দায়িত্ব দেয়া হয় নতুনদের। এর মধ্যে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) দায়িত্ব পান রেজাউল করিম মল্লিক।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com