সোমবার, ০৪:৩৬ অপরাহ্ন, ২৮ অক্টোবর ২০২৪, ১২ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

চকবাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় নিহত ৬

সময়ের কন্ঠধ্বনি ডেস্কঃ
  • আপডেট টাইম : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ৯৩ বার পঠিত

রাজধানীর চকবাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় ছয়জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। বাকিদের মরদেহ উদ্ধার করার প্রক্রিয়া চলছে।

আজ সোমবার ফায়ার সার্ভিস পরিদর্শক মো. আনোয়ার এ তথ্য নিশ্চিত করে বলেছেন, ৬ জনের মরদেহ পাওয়া গেছে। তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃত্যুর সংখ্যা আরও বাড়তে পারে।

এর আগে দুপুর ১২টায় আগুন লাগার ঘটনা ঘটে। সে সময় ফায়ার সার্ভিসের ১০ ইউনিট প্রায় দুই ঘণ্টার চেষ্টায় কারখানার আগুন নিয়ন্ত্রণে আনে।

ওই সময় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের সদর দপ্তরের কর্মকর্তা আনোয়ারুল ইসলাম দোলন বলেন, ‘ফায়ার সার্ভিসের ১০ ইউনিটের প্রায় দুই ঘণ্টার চেষ্টায় দুপুর ২টা ২০ মিনিটের দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। আজ দুপুর ১২টার দিকে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পৌছায়। পরে যোগ দেয় আরও চারটি ইউনিটি।’ তিনি আরও বলেন, ‘চকবাজারের দেবীদ্বারঘাটের কামালবাগ এলাকার ওই কারখানায় প্লাসিক পণ্য ও পলিথিন উৎপাদন করা হয়। ১২টার দিকে আমরা আগুনের সংবাদ পাই। ১২টা ৯ মিনিটে আমাদের ছয়টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছায়। এরপর আরও চারটি ইউনিট পাঠানো হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com