অন্য ভাষায় :
রবিবার, ১০:১৯ অপরাহ্ন, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

আগুন নিয়ে খেললে পরিণাম ভালো হবে না: কাদের

অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম : রবিবার, ১২ জুন, ২০২২
  • ৮৫ বার পঠিত
ফাইল ছবি

সাম্প্রতিক সময়ে দেশের বিভিন্ন জায়গায় আগুনের ঘটনায় গোয়েন্দারা নাশকতার তথ্য পেয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি হুশিয়ারি দিয়ে বলেছেন, আগুন নিয়ে খেললে পরিণাম ভালো হবে না।

রোববার সকালে রাজধানীর মোহাম্মদপুরের টাউন হল মাঠে থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা জানান। কাদের বলেন, যারা এমনটি করছে, তাদের সে আগুনেই পুড়তে হবে।

তিনি জানান, চট্টগ্রামের পর গত কয়েকদিনে দেশের বিভিন্নস্থানে ট্রেন, বাস, ফেরিসহ বিভিন্ন জায়গায় আগুনের ঘটনা ঘটেছে। সবগুলো ঘটনারই তদন্ত চলছে।

আওয়ামী লীগ জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে- বিএনপি মহাসচিবের এমন বক্তব্যের জবাবে কাদের বলেন, আওয়ামী লীগের জন্ম রাজপথে, রাজপথেই থাকবে, রাজপথ কখনো ছাড়বে না। এই দলের শেকড় মাটির অনেক গভীরে। জনগণের রক্তের সঙ্গে আওয়ামী লীগ মিশে আছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আওয়ামী লীগের অবস্থান জনগণের বিরুদ্ধে নয়, সাম্প্রদায়িকতা এবং বিএনপির মিথ্যাচারের বিরুদ্ধে।

বিএনপি নেতাদের উদ্দেশে কাদের বলেন, আগুন নিয়ে খেলবেন না, তাহলে সেই আগুনে পুড়ে আপনাদের পরিণতি হবে ভয়াবহ। নেতিবাচক রাজনীতি পরিহার করে ইতিবাচক ধারার রাজনীতি করুন, দেশের মানুষের কল্যাণে কাজ করুন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আগামী নির্বাচনে জনগণের কাছে কী বলে ভোট চাইবেন? এমন তো কিছু আপনাদের নেই যা দেখে জনগণ ভোট দেবে।

ওবায়দুল কাদের বলেন, বঙ্গবন্ধু বাংলাদেশের স্বাধীনতা এনে দিয়েছেন, আর বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা দেশকে এগিয়ে নিচ্ছেন, নিশ্চিত করছেন অর্থনৈতিক মুক্তি। আর এ উন্নয়ন ও অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে চলছে ষড়যন্ত্র।

মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এম এ সাত্তারের সভাপতিত্বে সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবহান গোলাপ, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com