সোমবার, ০৭:৩১ পূর্বাহ্ন, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

জিয়া স্মৃতি পাঠাগার বরিশাল মহানগর’র কমিটি গঠন

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৪ বার পঠিত

জিয়া স্মৃতি পাঠাগার বরিশাল মহানগর এর পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। ২৭ সেপ্টেম্বর জিয়া স্মৃতি পাঠাগার কেন্দ্রীয় কমিটির সভাপতি আবদুস সালাম ও সাধারণ সম্পাদক মো: জহির দীপ্তি স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

কমিটিতে প্রবীন সাংবাদিক, বীর মুক্তিযোদ্ধা নূরুল আলম ফরিদকে সভাপতি ও এ্যাড. আবুল কালাম আজাদ ইমনকে সাধারণ সম্পাদক করা হয়।

এছাড়াও কমিটিতে সিনিয়র সহ-সভাপতি হিসেবে অধ্যাপক আবু রেজা মোঃ মঞ্জুরুল হক জিসান, সহ-সভাপতি হিসেবে আহমেদ জাকী অনুপম, সভাপতি-মহানগর যুবদল, সভাপতি-মহানগর মহিলাদল, সভাপতি-মহানগর স্বেচ্ছাসেবক দল ও সভাপতি-মহানগর ছাত্রদল, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে মোঃ নুরুল আমীন,

যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে সাংবাদিক মোফাজ্জল হোসেন, সাংগঠনিক সম্পাদক হিসেবে মুরাদুল ইসলাম হিমেল, প্রচার সম্পাদক, আরেফিন তুষার, সমাজ কল্যান সম্পাদক মো: আরিফুর রহমান তুহিন, প্রকাশনা সম্পাদক স্থপতি আহমেদ নূরুল হাসান সাক্ষর, অর্থ সম্পাদক লতিফুর রহমান জাকির,

এছাড়াও সদস্য হিসেবে ডা. মিজানুর রহমান, খন্দকার আবুল হাসান লিমন, এ্যাড. শেখ হুমায়ুন কবির মাসউদ, এ্যাড. আজাদ হোসাইন, অধ্যাপিকা নাসরিন সুলতানা ও অধ্যাপক এমদাদুল হক টিপুর নাম ঘোষনা করা হয়। আগামী দুই বছর’র জন্য এ কমিটি ঘোষনা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com