অন্য ভাষায় :
সোমবার, ০৭:২৪ অপরাহ্ন, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :
বিষয়টি আদালতেই সুরাহার চেষ্টা করব, হাইকোর্টের নির্দেশনা নিয়ে শিক্ষামন্ত্রী গাজার ভবিষ্যত নিয়ে আলোচনা করতে সৌদিতে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশের সর্বোচ্চ ৪৩ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড চুয়াডাঙ্গায় দেশ থেকে আইনের শাসন উধাও হয়ে গেছে : মির্জা ফখরুল স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৫৫ টাকা তীব্র তাপপ্রবাহ : স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে নির্দেশ হাইকোর্টের মঙ্গলবারও ঢাকাসহ ২৭ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ টিপু-প্রীতি হত্যা মামলায় আওয়ামী লীগ নেতা আশরাফসহ ৩৩ আসামির বিচার শুরু কুবি ভিসি, ট্রেজারার, প্রক্টর ও সাবেক ছাত্রলীগ নেতাসহ ২০ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ ওজন বাড়িয়ে আক্ষেপ করছেন পরিণীতি

রোনালদোকে টপকে ইউরোপিয়ান লিগে সর্বোচ্চ গোলদাতা আর্জেন্টাইন জাদুকর মেসি

ক্রীড়া ডেস্ক:
  • আপডেট টাইম : রবিবার, ২৮ মে, ২০২৩
  • ৪০ বার পঠিত

নিত্যনতুন রেকর্ডে নিজের নাম লেখাচ্ছেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। তিনি গোল করলেই যেন নতুন কোনো রেকর্ড, এই চলছে গত কয়েক ম্যাচ ধরেই। ফ্রেঞ্চ লিগে পিএসজির শিরোপা জয়ের পথে স্ত্রাসবুর্গের বিপক্ষে গোল করেই যেমন আরেকটি রেকর্ড নিজের করে নিলেন আর্জেন্টাইন জাদুকর।

শীর্ষ পাঁচ ইউরোপিয়ান লিগ ফুটবলের সর্বকালের সর্বোচ্চ গোলদাতার তালিকায় ক্রিশ্চিয়ানো রোনালদোকে ছাড়িয়ে গেছেন মেসি। বার্সেলোনা ও পিএসজির হয়ে খেলে এই কীর্তি গড়েছেন তিনি।

স্ত্রাসবুর্গের বিপক্ষে মেসির গোলটি ছিলো ইউরোপিয়ান লিগে তার ৪৯৬ তম। বার্সেলোনার হয়ে ৪৭৪ টি গোল করেছেন আর্জেন্টাইন জাদুকর। পিএসজির হয়ে এখন পর্যন্ত করেছেন ২২ টি।

এর আগে এই রেকর্ড দখলে ছিলো ক্রিশ্চিয়ানো রোনালদোর। ৪৯৫ টি গোল নিয়ে এককভাবে শীর্ষে ছিলেন পর্তুগিজ তারকা। রিয়াল মাদ্রিদের হয়ে ৩১১ টি, ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে দুই দফায় ১০৩ টি এবং জুভেন্তাসের হয়ে ৮১ টি গোল করেছেন সিআর সেভেন।

রোনালদো ইউরোপ ছাড়ায় নিজের গোলসংখ্যা বাড়িয়ে নেয়ার সুযোগ আপাতত তার সামনে নেই। তবে লিওনেল মেসি নিজের রেকর্ড সমৃদ্ধ করার সুযোগ পাচ্ছেন, যার সদ্ব্যবহার করে নিজেকে ধরাছোঁয়ার বাইরে নিয়ে যেতে পারেন এলএম টেন।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com