শুক্রবার, ০৭:৪০ অপরাহ্ন, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

দেশসেরা নৃত্যদল হয়েছে গৌরনদী শিশু একাডেমীর নৃত্যশিল্পীরা

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ১৪৬ বার পঠিত

বাংলাদেশ নৃত্যশিল্পী সংস্থা ও বাংলাদেশ শিল্পকলা একাডেমির যৌথ আয়োজনে ৭ম দেশব্যাপী বয়স ও বিষয় ভিত্তিক জাতীয় নৃত্য প্রতিযোগীতা ২০২২ অনুষ্ঠিত হয় গত ২২ শে সেপ্টেম্বর বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় সংগীত ও নৃত্যকলা ভবনে।

জাতীয় নৃত্য প্রতিযোগীতায় অংশগ্রহণ করে গৌরনদী শিশু একাডেমীর হ্মুদে নৃত্যশিল্পীরা দেশব্যাপী এই নৃত্য প্রতিযোগিতায় অংশগ্রহণ করে প্রায় ৪০ টি দলের অধিক এর মধ্যে সেরা নৃত্য দল হিসেবে নির্বাচিত হয় গৌরনদী শিশু একাডেমীর হ্মুদে নৃত্যশিল্পীবৃন্দরা। গৌরনদী শিশু একাডেমী প্রশিহ্মক মোঃ সানী বিপ্লব ও সুপ্রিয়া মীরের কোরিওগ্রাফিতে মুক্তিযুদ্ধ ও দেশাত্মবোধক দলীয় নৃত্য পরিবেশেনা করে গৌরনদী শিশু একাডেমীর শিল্পীরা।

 

গত ২৫শে সেপ্টেম্বর জাতীয় নাট্যশালা অডিটোরিয়ামে ৭ম দেশব্যাপী বয়স ও বিষয় ভিত্তিক জাতীয় নৃত্য প্রতিযোগীতা ২০২২ জাতীয় পুরস্কার বিতরণ করা হয়। জাতীয় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্তী জনাব কে. এম. খালিদ (এমপি) এবং অনুষ্ঠানের সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন ঋত্বিক নাট্যজন ও বাংলাদেশ শিল্পকলা একাডেমির মহা পরিচালক জনাব লিয়াকত আলী লাকী। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ নৃত্য শিল্পী সংস্থা সভাপতি মীনু হক সহ দেশের সকল প্রতিভাবান নৃত্য শিল্পী ও নৃত্য পরিচালকরা।

জাতীয় পুরস্কার গ্রহণ করেন গৌরনদী শিশু একাডেমীর প্রশিহ্মক মোঃ সানী বিপ্লব তিনি গৌরনদী শিশু একাডেমীর (নৃত্য বিভাগের) শিহ্মক হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি কৃতজ্ঞতা জানিয়েছেন তার নৃত্যগুরু বরিশালের জনপ্রিয় নৃত্যশিল্পী মুরাদ জামান খাঁনের প্রতি ও গৌরনদী শিশু একাডেমী পরিচালক ওস্তাদ বাবুল সোম সহ সকল কলাকুশলীদের প্রতি। মোঃ সানী বিপ্লব  গৌরনদী শিশু একাডেমির হ্মুদে নৃত্যশিল্পীর প্রশিক্ষক।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com