মঙ্গলবার, ১২:৫৩ পূর্বাহ্ন, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

তারকাদের গোপন স্ক্রিনশট ফাঁস- মানবতাবিরোধী অপরাধে সবার বিচার চাইলেন ফারুকী

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০২৪
  • ১২ বার পঠিত

বৈষ্যম্যবিরোধী ছাত্র আন্দোলনের পক্ষে ছিলেন বেশিরভাগ শোবিজ তারকা। তবে বিপরীতেও ছিলেন অনেকেই। বিশেষ করে আওয়ামী লীগের আমলে সুবিধাভোগী বেশ কয়েকজন তারকা এ আন্দোলনের বিরুদ্ধে অবস্থান নিয়েছিলেন।

এদিকে গতকাল মঙ্গলবার হোয়াটসঅ্যাপের ‘আলো আসবেই’ নামক একটি গ্রুপের কথোপকথনের শতাধিক স্ক্রিনশট ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। এরপর নেট দুনিয়ায় শুরু হয় তুমুল সমালোচনার ঝড়।

স্ক্রিনশটে দেখা যায়, সাবেক তথ্য প্রতিমন্ত্রী মোহাম্মদ এ আরাফাত ও সাবেক সংসদ সদস্য চিত্রনায়ক ফেরদৌসের নেতৃত্বে ‘আলো আসবেই’ নামক গ্রুপে কথোপকথন চালিয়েছেন আওয়ামী সমর্থিত শিল্পীরা।

গ্রুপটিতে শিক্ষার্থীদের আন্দোলন দমাতে বিভিন্ন ধরনের পরামর্শ দিতেও দেখা গেছে। এছাড়াও একটি স্ক্রিনশটে দেখা যায় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীকে নিয়েও সমালোচনা করেছেন গ্রুপের সদস্যরা।

এবার এ ব্যাপারে নিজের মতামত জানালেন নির্মাতা ফারুকী। সোশ্যাল মিডিয়া ফেসবুক ভেরিফায়েড প্রোফাইলে গতকাল মঙ্গলবার বিকেল সাড়ে চারটার দিকে তিনি লেখেন, ‘সহকর্মী ও ইন্ডাস্ট্রির মানুষদের ফাঁস হওয়া স্ক্রিনশটগুলো উল্লেখ করে যে, তারা অত্যাচারী শাসকের সহযোগী হিসেবে কাজ করছিল এবং আমাকে নিয়ে বিভিন্ন নোংরা শব্দ ব্যবহার করেছে, অত্যাচারী থাকলে তারা হয়তো আমার এবং তিশার কোনো না কোনো ক্ষতি করতো। আমার ব্যক্তিগত নিরাময়ের উপায় ভুলে যাচ্ছি! ভালো থাকতে দাও! আমীন।’

তিনি আরও লিখেছেন, ‘সরকারের উচিত আলোচনার মাধ্যমে পুরো বিষয়টি খতিয়ে দেখা। ১৪৬টি স্ক্রিনশট পাওয়া গেছে। যারা এই আন্দোলনের সময় মানবতাবিরোধী অপরাধে উস্কানি দিয়েছে, তাদের সবারই তদন্ত সাপেক্ষে বিচার করা উচিত!’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com