শনিবার, ১০:৫১ অপরাহ্ন, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

টরকী বন্দর বনিক সমিতর ভোটের মাধ্যমে সভাপতি সম্পাদক নির্বাচিত

গৌরনদী প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪
  • ৮ বার পঠিত
প্রায় দু’শত বছরের পুরনো ঐতিহ্যবাহী দক্ষিণাঞ্চলের বন্দর হিসাবে পরিচিত টরকী বন্দর। তিন যুগ পরে ব্যবসায়ীদের ভোটের মাধ্যমে এই প্রথম বার সভাপতি সম্পাদক নির্বাচিত হয়েছেন। নির্বাচিত সভাপতি শরীফ শাহাবুব হাসান ও সাধারন সম্পাদক মো. চঞ্চল মাঝি। গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার মো. আবু আব্দুল্লাহ খানের মধ্যস্থায় ২০২৪ সালে ২১ সেপ্টেম্বর শনিবার উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় হল রুমে দুপুর ১২ থেকে ১টা পর্যন্ত, ভোটারা পছন্দের দুই প্যানেলের সভাপতি সম্পাদকদের ভোট প্রদান করেন টরকী বন্দরের ব্যবসায়ীরা।
ভোট গ্রহণ শেষে ৪১৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন শরীফ শাহাবুব হাসান প্যানেলন। এছাড়া ১৪৪ ভোট পেয়ে পরাজীত হয়েছেন আলহাজ¦ মো. শাজাহান শরীফ প্যানেলসহ সাধারণ সম্পাদক সরদার আবুল ফয়েজ। বিজয়ী প্রার্থীর সভাপতি হলেন শরীফ শাহাবুব হাসান ও সাধারন সম্পাদক মোঃ বদিউজ্জামান চঞ্চল মাঝি।
নবনির্বাচিত বনিক সমিতির সভাপতি শরীফ শাহবাবু হাসান জানান এই কমিটির মেয়াদ র্নিধারণ করা হয়েছে আগামী ৬ মাসের জন্য। এর আগে কখনই ভোটের মাধ্যমে সভাপতি সম্পাদক নির্বাচিত হতনা। এছাড়া এই কমিটির অন্য সদস্য যার থাকবেন তাদের টরকী বন্দর বনিক সমিতির ব্যবসায়ীদের নিয়ে পূর্ণকমিটি গঠন করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com