বৃহস্পতিবার, ১০:০৭ অপরাহ্ন, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :
গৌরনদী পৌরসভার সাবেক কাউন্সিলর ও বিএনপি নেতা হোসাইন তুষারের ইন্তেকাল রাজউক চেয়ারম্যানের চুক্তিভিত্তিক নিয়োগ বাতিল করল সরকার জরুরি সংবাদ সম্মেলন ডেকেছে ছাত্রদল ঢাবির হলে যুবককে পিটিয়ে হত্যা, ২ ছাত্র আটক আইন হাতে তুলে নেওয়ার অধিকার কারও নেই: স্বরাষ্ট্র উপদেষ্টা ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলে যুবককে পিটিয়ে হত্যা, যা বললেন শায়খ আহমাদুল্লাহ শেখ হাসিনার কী করা উচিত, জানালেন শ্রীলংকার প্রেসিডেন্ট সাড়ে ২০ লাখ খরচেই চালু হচ্ছে কাজীপাড়া মেট্রো স্টেশন বাংলাদেশ থেকে অর্থ পাচার : যুক্তরাষ্ট্রসহ কয়েকটি দেশের প্রতি যে আহ্বান জানালো টিআইবি সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল

হাসানাতপুত্র আশিকসহ ৫ জনের অস্ত্র উদ্ধারে চালানো হবে যৌথ অভিযান

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০২৪
  • ১০ বার পঠিত

আওয়ামী লীগের শাসনামলে বরিশালে লাইসেন্স পাওয়া ব্যক্তিদের মধ্যে পাঁচজন এখনো তাদের অস্ত্র জমা দেননি। তাদের কাছ থেকে অস্ত্র উদ্ধারে অভিযান চালানোর পরিকল্পনা করছে শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) পর্যন্ত অস্ত্র জমা না দেওয়া ব্যক্তিরা হলেন- সাবেক সংসদ সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহর ছেলে সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ, বরিশাল সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জসিম উদ্দিন। এছাড়া সাব্বির আহম্মেদ, এজাজুল হক ও মনিরুল ইসলাম নামের তিন ব্যবসায়ী এখনো অস্ত্র সমর্পন করেনি।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার নাফিছুর রহমান বলেন, জেলা প্রশাসক কার্যালয় থেকে আটটি অস্ত্র জমা না পড়ার তথ্য জানানো হয়েছিল। পরে যাচাই-বাছাই করে আরো তিনটি জমা হওয়ার তথ্য পাওয়া গেছে। এখনো ৫টি অস্ত্র জমা পড়েনি। এই পাঁচ অস্ত্রের মালিকদের যোগাযোগের চেষ্টা করা হচ্ছে। তাদের বিষয়ে খোঁজ খবর নেওয়া হচ্ছে। তারা নিজ উদ্যোগে জমা না দিলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। অস্ত্র উদ্ধারে অভিযান চলমান আছে।

জেলা প্রশাসক শহিদুল ইসলাম বলেন, ২০০৯ সালের ৬ জানুয়ারি থেকে ২০২৪ সালের ৫ আগস্ট পর্যন্ত বরিশালে ১৯৭টি আগ্নেয়াস্ত্রের লাইসেন্স দেওয়া হয়। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের এক বিজ্ঞপ্তিতে লাইসেন্সগুলো স্থগিত করে ৩ সেপ্টেম্বরের মধ্যে জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়। এখন পর্যন্ত যে অস্ত্রগুলো জমা পড়েনি সেগুলো উদ্ধারে অভিযান পরিচালনা করা হচ্ছে। যারা জমা দেননি তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com