বৃহস্পতিবার, ১১:০২ অপরাহ্ন, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :
পবিত্র ঈদ-ই মিলাদুন্নবী (সঃ) উদযাপনে গৌরনদীর নাঠৈ রিজিয়া মাধ্যমিক বিদ্যালয়ে মিলাদ মাহফিল ও দোয়া-মোনাজাত গৌরনদী পৌরসভার সাবেক কাউন্সিলর ও বিএনপি নেতা হোসাইন তুষারের ইন্তেকাল রাজউক চেয়ারম্যানের চুক্তিভিত্তিক নিয়োগ বাতিল করল সরকার জরুরি সংবাদ সম্মেলন ডেকেছে ছাত্রদল ঢাবির হলে যুবককে পিটিয়ে হত্যা, ২ ছাত্র আটক আইন হাতে তুলে নেওয়ার অধিকার কারও নেই: স্বরাষ্ট্র উপদেষ্টা ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলে যুবককে পিটিয়ে হত্যা, যা বললেন শায়খ আহমাদুল্লাহ শেখ হাসিনার কী করা উচিত, জানালেন শ্রীলংকার প্রেসিডেন্ট সাড়ে ২০ লাখ খরচেই চালু হচ্ছে কাজীপাড়া মেট্রো স্টেশন বাংলাদেশ থেকে অর্থ পাচার : যুক্তরাষ্ট্রসহ কয়েকটি দেশের প্রতি যে আহ্বান জানালো টিআইবি

উজিরপুরে দুইজনকে কুপিয়ে হত্যা

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : রবিবার, ২৫ আগস্ট, ২০২৪
  • ১২ বার পঠিত

বরিশাল উজিপুরে-এলাকায় আধিপত্য ও পূর্ব শত্রুতার জের ধরে জেলার উজিরপুর উপজেলার সাতলা বাজারের ফিট ব্যবসায়ী ও স্থানীয় আওয়ামী লীগ নেতা ইদ্রিস হাওলাদার ও তার চাচাতো ভাই সাগর হাওলাদারকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা।

আজ রবিবার সকালে তথ্যের সত্যতা নিশ্চিত করে উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জাফর আহমেদ বলেন, ঘটনার পর পরই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হত্যাকান্ডের সাথে জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তারের জন্য কাজ শুরু করেছেন।
তিনি আরও বলেন, এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। নিহত দুইজনের লাশ মর্গে রয়েছে।
সূত্রমতে, স্থানীয় ইউপি চেয়ারম্যান ও সাতলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিন হাওলাদার, যুবলীগ নেতা আসাদ হাওলাদার এবং ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক ইলিয়াস হাওলাদারের বিরুদ্ধে দায়ের করা একাধিক মামলার বাদী ছিলেন নিহত ইদ্রিস হাওলাদার।
মৎস্য ঘেরে হামলা ও লুটপাটের মামলায় প্রায় চার মাস আগে বিএনপি নেতা ইলিয়াস হাওলাদার, তার ভাই ইউপি চেয়ারম্যান শাহিন হাওলাদার ও আসাদ হাওলাদার জেলহাজতে ছিলেন।
নিহতদের পরিবারের অভিযোগ মামলার আসামিরা দুইজনকে কুপিয়ে হত্যা করেছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার দিবাগত রাত ১০ টার দিকে নিজের ব্যবসা প্রতিষ্ঠান থেকে ইদ্রিস হাওলাদার তার চাচাতো ভাই সাগর হাওলাদারকে নিয়ে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন।
পথিমধ্যে সাতলা ব্রিজের পশ্চিমপাড় অতিক্রমকালে সন্ত্রাসীরা তাদের গতিরোধ করে দুইজনকেই এলোপাথরিভাবে কুপিয়ে মৃত ভেবে ফেলে রেখে যায়।
ওইদিন রাতেই স্থানীয়রা মুমূর্ষ অবস্থায় ইদ্রিস হাওলাদার ও তার চাচাতো ভাই সাগর হাওলাদারকে উদ্ধার করে প্রথমে আগৈলঝাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় রাতেই ইদ্রিস হাওলাদার মৃত্যুবরণ করেন।
গুরুত্বর আহত সাগর হাওলাদার রবিবার সকাল সাড়ে নয়টার দিকে শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।
নিহত ইদ্রিসের স্ত্রী রেশমা খানম অভিযোগ করেন, গত কয়েকদিন ধরে মাছের ঘের নিয়ে বিরোধের জের ধরে ইদ্রিস হাওলাদারের দায়ের করা মামলার আসামিরা তাকে (ইদ্রিস) হত্যার হুমকি দিয়ে আসছিলো। ধারনা করা হচ্ছে ওই ঘটনার জেরধরেই তার স্বামী ও দেবরকে পরিকল্পিতভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com