রবিবার, ০১:৪৩ পূর্বাহ্ন, ০৬ অক্টোবর ২০২৪, ২১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :
কেরানীগঞ্জে সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ৩ সরকারি অর্থ অপচয় করতে চাই না: অর্থ উপদেষ্টা সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম গ্রেফতার সংস্কারের পাশাপাশি নির্বাচনের প্রস্তুতিও এগিয়ে নেবে সরকার অন্তর্বর্তী সরকারের বিরুদ্ধে আন্দোলনের হুঁশিয়ারি ডিবি কার্যালয়ে থাকবে না আর কোনো আয়নাঘর ও ভাতের হোটেল : মল্লিক শেরপুরে বন্যা পরিস্থিতির অবনতি : নারীসহ ৩ জনের মৃত্যু, উদ্ধারে নেমেছে সেনাবাহিনী সন্ত্রাসী সংগঠনের তালিকা থেকে তালিবানকে বাদ দিলো রাশিয়া ইরানের যেসব স্থাপনায় হামলা করতে ইসরাইলকে নিষেধ করলেন বাইডেন প্রধান উপদেষ্টার সাথে সংলাপে যেসব বিষয় তুলে ধরেছে বিএনপি

মঠবাড়িয়ায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার

সূর্যোদয় ডেস্ক:
  • আপডেট টাইম : রবিবার, ৭ জুলাই, ২০২৪
  • ১৮ বার পঠিত

পিরোজপুরের মঠবাড়িয়ায় মাদক মামলায় ৭ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি শুক্কুর সরদার (৩৮)কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। শনিবার দুপুরে তাকে উপজেলার ধানীসাফা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত শুক্কুর সরদার উপজেলার পশ্চিম পাতাকাটা গ্রামের মৃত হামিদ সরদারের ছেলে।

থানা সূত্রে জানা গেছে , মঠবাড়িয়া থানায় ২০১৮ সালের জিআর ৪১২/১৮ একটি মাদক মামলায় পিরোজপুর জেলা দায়রা জজ আদালত আসামি শুক্কুর সরদারকে ৭ বছরের সশ্রম কারাদন্ড ও ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৩ মাসের কারাদন্ডাদেশ দেন।

সে দীর্ঘদিন ধরে পলাতক ছিলো। শনিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে মঠবাড়িয়া থানার ওসি আসিকুজ্জামানের নেতৃত্বে এএসআই শাহজাহান ও এএসআই নুরে আলম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে পলাতক আসামি শুক্কুর সরদারকে ধানীসাফা কলেজ এলাকা থেকে ধাওয়া করে কৃষি জমির পানির মধ্য থেকে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে ৩৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

মঠবাড়িয়া থানার ওসি আসিকুজ্জামান (পিপিএম) জানান, গ্রেপ্তারকৃত শুক্কুর সরদারের বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে। তাকে রোববার আদালতে সোপর্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com