মঙ্গলবার, ১১:১৫ পূর্বাহ্ন, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

বাউফলে অন্যের বউ ভাগিয়ে নেওয়া সেই যুবলীগ নেতা বহিষ্কার

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : শনিবার, ৬ জুলাই, ২০২৪
  • ১৮ বার পঠিত

বাউফল পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক পদ থেকে আরিফুজ্জামান খান রিয়াদকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। উপজেলা যুবলীগের এক জরুরি সভার সিদ্ধান্ত মোতাবেক তাকে সাময়িক বরখাস্ত করা হয়। শুক্রবার (৫ জুলাই) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি অবহিত করা হয়।

উপজেলা যুবলীগের সভাপতি মো. শাহজাহান সিরাজ ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ মনির মোল্লার স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, আরিফুজ্জামান খান রিয়াদের বিরুদ্ধে নৈতিক স্খলন ও ব্যভিচারের অভিযোগে মামলা হয়েছে, যা বিভিন্ন জাতীয় পত্রিকায় ও ইলেক্ট্রনিকস মিডিয়ায় প্রকাশিত হওয়ায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের ভাবমূর্তি বিনষ্ট হওয়ায় তাকে সাময়িকভাবে বরখাস্ত করা হলো এবং কেন তাকে চূড়ান্ত বহিষ্কার করা হবে না, সে বিষয়ে ৭ কর্মদিবসের মধ্যে বাউফল উপজেলা যুবলীগের দপ্তর সেলে লিখিত জবাব দাখিলের নির্দেশ দেওয়া হয়েছে।

বহিষ্কারের বিষয়ে বাউফল উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. ফয়সাল আহম্মেদ মনির মোল্লা মোবাইল ফোনে বলেন, বাউফল পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফুজ্জামান খান রিয়াদের বিরুদ্ধে নৈতিক স্খলনজনিত ব্যভিচারের মামলা হয়।

ওই নারী কেলেঙ্কারির ঘটনা বিভিন্ন জাতীয় দৈনিক পত্রিকা ও ইলেক্ট্রনিকস মিডিয়ায় সংবাদ প্রকাশিত হওয়ায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়। যার ফলে আরিফুজ্জামানকে বাউফল পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদকের পদ থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।

এ বিষয়ে আরিফুজ্জামান বলেন, আমি এ সংক্রান্ত কোনো চিঠি পাইনি। সাংবাদিকদের মাধ্যমে শুনেছি আমাকে পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক পদ থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তবে বরখাস্ত করার মতো কোনো ঘটনার সঙ্গে আমি জড়িত নই।

এর আগে এক গৃহবধূকে ভাগিয়ে নেওয়ার অভিযোগে ওই গৃহবধূর স্বামী পটুয়াখালী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দ্বিতীয় আদালতে বুধবার (২৬ জুন) একটি মামলা দায়ের করেন। ‘অন্যের বউ ভাগিয়ে নেওয়ার অভিযোগে যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা’ শিরোনামে সংবাদ প্রকাশ হয়। এই সংবাদের জেরে দৈনিক কালবেলার বাউফল প্রতি‌নি‌ধির বিরু‌দ্ধে সাইবার ট্রাইব্যুনা‌লে মামলা দায়ের করেছেন যুবলীগ নেতা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com