সোমবার, ০৯:২৯ অপরাহ্ন, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :
লেবাননে ইসরায়েলি হামলায় নিহত বেড়ে ১৮২ ভারতের স্বরাষ্ট্রমন্ত্রীর বক্তব্য সম্পূর্ণভাবে ভদ্রতা-শিষ্টাচার পরিপন্থী : রিজভী ঋণ চেয়ে ৪ উপদেষ্টা ও গভর্নরকে বেক্সিমকোর চিঠি ভারতের স্বরাষ্ট্রমন্ত্রীর ‘অত্যন্ত নিন্দনীয়’ বক্তব্যের তীব্র প্রতিবাদ বাংলাদেশের ‘উপহার নয়, ভারতে ইলিশ রফতানি করা হবে’ ছাত্রলীগের পদ নিয়ে যে ব্যাখ্যা দিলেন শিবিরের ঢাবি সেক্রেটারি আশুলিয়ায় আবারো শ্রমিক বিক্ষোভ, বন্ধ ৫২ কারখানা ট্রাইব্যুনালে প্রথমবারের মতো শেখ হাসিনার বিরুদ্ধে গুমের অভিযোগ বিশাল বাজেটে শাকিবের ‘বরবাদ’, নায়িকা হবেন কে? সোনা চোরাচালানে অর্থনীতি ধ্বংস, বঞ্চিত ১০ হাজার কোটি টাকার রাজস্ব

বরিশালে অবরোধের সমর্থনে যুবদলের মিছিলে বোমা নিক্ষেপের অভিযোগ

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩
  • ৩০ বার পঠিত

বিএনপি সহ সমমনা দলের ডাকা চলমান গণতান্ত্রিক উদ্ধার ও ফ্যাসিস্ট হাসিনা সরকারের পদত্যাগ ও নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচনের দাবীর একদফা আন্দোলনের ৯ম কর্মসূচি দেশব্যাপি অবরোধের অংশ হিসাবে বরিশালে অবরোধ সমর্থনে জেলা যুবদলের মিছিলে পিছন থেকে বোমা নিক্ষেপ করার অভিযোগ করেন কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি ও বরিশাল জেলা যুবদলের সাধারন সম্পাদক এাড. এইচ এম তছলিম উদ্দিন।

এছাড়া অবরোধ সমর্থনে সকালে নগরীর বান্দরোডে জেলা ছাত্রদল সভাপতি ইঞ্জিনিয়ার মাহফুজুল হক মিঠুর নেতৃত্বে এক ঝটিকা মিছিল বেড় করে।

কেন্দ্রীয় যুবদল সহ সভাপতি অভিযোগ করে বলেন আজ রবিবার (৩) ডিসেম্বর নবমবারের মত দেশব্যপি একদফা আন্দোলনের অংশ হিসাবে তার নেতৃত্বে জেলা যুবদল নেতা কর্মীরা নগরীর আমতলা মোড় থেকে নগরীর জিলা স্কুল আসার পথে মিছিলটি নুরিয়া স্কুল মোড় পর্যন্ত পৌছলে পিছন থেকে আওয়ামী সন্ত্রাসীরা পিছন থেকে মিছিল লক্ষ করে পর পর তিনটি বোমা নিক্ষেপ করার কারনে তাদের অবরোধ সমর্থনের মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায় বলে তিনি অভিযোগ করেন।

এছাড়া সকালে জেলা ছাত্রদল সভাপতি ইঞ্জিনিয়ার মাহফুজুল হক মিঠুর নেতৃত্বে নগরীর বান্দরোডে এক ঝটিকা মিছিল বেড় করে। মিছিলটি পরে কেন্দ্রীয় ঊদগাহ্ ময়দানের স্থানে এসে শেষ করে নেতা কর্মীরা দ্রুত স্থান বদল করে।

অন্যদিকে দুরপাল্লার যান-বাহন সিমিত আকারে চলাচল ছাড়া নগরীর জীবন যাত্রা স্বাভাবিক রয়েছে। বরিশাল নগরীতে অবরোধের তেমন কোন প্রভাব পড়েনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com