সোমবার, ০৭:৩১ অপরাহ্ন, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

দুমকিতে ৪২ কেজি গাঁজাসহ দুই কারবারি গ্রেপ্তার, মূলহোতা পলাতক

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : রবিবার, ১২ নভেম্বর, ২০২৩
  • ৩১ বার পঠিত

পটুয়াখালীর দুমকিতে ৪২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গোয়েন্দা শাখা। শনিবার বিকাল তিনটার দিকে উপজেলার সাতানী গ্রামের ভাঙ্গার মোড় থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মাদক কারবারি মো. ফিরোজ খান (৩৮) দুমকি উপজেলার শ্রীরামপুর গ্রামের সালমান খানের ছেলে এবং মো. খোকন শরীফ (৩০) পটুয়াখালী সদর উপজেলার মৌকরণ ইউনিয়নের কালিকাপুর গ্রামের মোসলেম শরীফের ছেলে। এসময় টের পেয়ে মূলহোতা ও মাদকের মালিক পালিয়ে যান। পলাতক আসামি হলেন কালাম হাওলাদার মৌকরন ইউনিয়নের কালিকাপুর গ্রামের সুলতান হাওলাদারের ছেলে। তিনি একজন চিহ্নিত মাদক কারবারি এবং তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বরিশাল বিভাগীয় গোয়েন্দা শাখা জানায়, শনিবার বিকাল তিনটায় গোপন খবরের ভিত্তিতে অভিযান চালানো হয়। দুমকির ভাঙ্গার মোড় এলাকায় একটি ইজিবাইকে তল্লাশি চালিয়ে চারটি প্লাস্টিকের বস্তার ভিতর থেকে ৪২ কেজি গাঁজা উদ্ধার ও জব্দ করা হয়। এসময় ঘটনাস্থল থেকে গ্রেপ্তার করা হয় দুইজনকে। তবে অভিযানের বিষয়টি টের পেয়ে পালিয়ে যায় মূলহোতা কালাম।

বিষয়টি নিশ্চিত করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বরিশাল বিভাগীয় গোয়েন্দা বিভাগ ও পটুয়াখালী অফিসের অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সরকারি পরিচালক মোহাম্মদ এনায়েত হোসেন জানান, গাঁজার এই চালানটি নৌপথে ট্রলারযোগে চাঁদপুর থেকে দুমকির লেবুখালী আনা হয়েছিল। সেখান থেকে সড়কপথে ইজিবাইকে করে নেয়ার পথে আটক করা হয়।

এ ব্যাপারে দুমকি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তিনজনকে আসামি করে মামলা হয়েছে এবং গ্রেপ্তারকৃত দুইজনকে জিজ্ঞাসাবাদের পর থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এই কর্মকর্তা। দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মোহাম্মদ আব্দুল হান্নান জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের হাতে বিপুল পরিমাণ গাঁজাসহ আটক দুই আসামিকে তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। অপর এক আসামি পলাতক রয়েছে। এ ব্যাপারে মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com