সোমবার, ০৩:৩৩ পূর্বাহ্ন, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

গৌরনদীতে যুবদল নেতা মিলনের উপর যুবলীগ-ছাত্রলীগ ক্যাডা্রদের নৃশংস হামলা

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩
  • ৭৯ বার পঠিত

বুধবার,  জুলাই , ২০২৩, বরিশালের গৌরনদী পৌর যুবদল নেতা মিলনের উপর দুপুর দেড়টার দিকে বাইক যোগে তার বোনের বাসায় যাওয়ার পথে উত্তর পালরদী সংকল্প অফিসের পাশে গৌরনদী পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আতিক মিয়া পৌর ছাত্রলীগের সভাপতি মিলন খলিফার (কাউন্সিলর ওয়ার্ড) নেতৃত্বে প্রায় ১০ থেকে ১২ জন সন্ত্রাসী তাকে বাইক থেকে নামিয়ে নৃশংস হামলা চালায়।

এসময় তারা শরীরের বিভিন্ন জায়গায় ব্যাপকভাবে প্রহার করে বলে এক ভিডিয়ো বার্তায় মিলন  জানান। এর আগে সন্ত্রাসীরা পৌর বিএনপির আহবায়ক কমিটির সদস্য বজলু প্যাদার বাড়ীতে আক্রমণ করে দীর্ঘ সময় ঘেরাও করে রাখে। সন্ত্রাসীদের ভয়ে বাড়ীর মহিলা শিশুরা তীব্রভাবে আতংকিত হয়ে পড়ে। মূলতঃ এখান থেকে যাওয়ার পথে সন্ত্রাসীআওয়ামী ক্যাডাররা যুবদল নেতা মিলনের  উপর হামলা চালায়।

হামলায় আহত যুবদল নেতার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়। স্থানীয় জনগণের সহায়তায় তাকে গৈলা হাসপাতালে ভর্তি করা হয়। তার মাথা থুতনিতে মোট ৬টা সেলাই দেয়া হয়।  পরবর্তীতে নিরাপত্তাহীনতার ভয়ে স্বজনরা তাকে হাসপাতাল থেকে নিরাপদ জায়গায় নিয়ে যান। সামগ্রিক পরিস্থিতি এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। জানা গেছে, গত কয়েকদিন আগে গৌরনদী আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেয়র হারিস প্রকাশ্য বিএনপি নেতাকর্মীদের হাতপা ভেঙে দেয়ার হূমকি দেন। স্থানীয় বিএনপি নেতারা মনে করেন ঘটনা আওয়ামীলীগ নেতা মেয়র হারিসের  সেই ঘোষণার নৃশংস বাস্তবায়ন। সমগ্র এলাকায়  চরম নিরাপত্তাহীন পরিবেশ করছে।

এদিকে মিলন বজলু প্যাদাসহ গতকাল খাঞ্জাপুরে গৌরনদী কলেজ শাখা ছাত্রদল নেতা মাইনুল ইসলাম এবং তার পিতার উপর হামলা গৌরনদী আগৈলঝাড়াতে বিএনপি নেতাকর্মীদের উপর গত ১৫ বছরে লাগাতার হামলা, নির্যাতনের সর্বশেষউদাহরণ হিসেবে চিহ্নিত করেছেন বিএনপি মিডিয়া সেলের আহবায়ক এবং স্থানীয় সাবেক সাংসদ জহির উদ্দিন স্বপন। একবার্তায় অবিলম্বে প্রশাসনের প্রতি ধরনের হামলায় জড়িত সকল চিহ্নিত সন্ত্রসীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনারদাবী জানান। অন্যথায় আইনশৃংখলা রক্ষায় নিরপেক্ষতা প্রদর্শনে ব্যর্থতার জন্য   তাদের বিরুদ্ধেও যথাযথ জায়গায় অভিযোগদেয়া হবে বলে হুশিয়ারি জানান।

তিঁনি আশা প্রকাশ করেন দেশের সকল গণতন্ত্রপ্রিয় মানুষের রাজনৈতিক অধিকার ব্যক্তিগত নিরাপত্তা নিশ্চিতকরণে প্রশাসনের উপর অর্পিত দায়িত্ব পালনে তারা সক্রিয় হবেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com