সোমবার, ০৩:১৪ পূর্বাহ্ন, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

জহির উদ্দিন স্বপনকে ঠেকাতে আ. লীগের সশস্ত্র মহড়ার অভিযোগ

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : বুধবার, ২৮ জুন, ২০২৩
  • ৭৭ বার পঠিত

বিএনপি মিডিয়া সেলের আহবায়ক জহির উদ্দিন স্বপনের ঈদ পালনে এলাকায় আসা ঠেকাতে আ’লীগ নেতা মেয়র হারিসের নেতৃত্বে মটর সাইকেল শোডাউন একটা দুইটা বিএনপি ধর, সকাল বিকাল নাশতা কর’ সন্ত্রাসী শ্লোগানে আতঙ্কিত জনপদ।

বৃহস্পতিবার, জুন ২৯, ২০২৩, পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে বিএনপি মিডিয়া সেলের আহবায়ক ও সাবেক সংসদ সদস্য জহির উদ্দিন স্বপন গৌরনদী উপজেলাধীন সরিকলের নিজ গ্রামের বাড়িতে আসছেন। এ সংবাদ স্থানীয় বিএনপি নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার সৃষ্টি করেছে অন্যদিকে বিএনপির এই সাবেক সাংসদ যাতে স্থানীয় জনগণ ও নেতা-কর্মীদের সাথে ঈদ পালন করতে না পারেন, তা ঠেকাতে প্রতিবারের ন্যায় এবারেও গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেয়র হারিসের নেতৃত্বে গাড়ী ও মটর সাইকেল মহড়া দিয়ে সমগ্র এলাকায় চরম ভীতিকর পরিবেশের সৃষ্টি করেছে। ধারণকৃত ভিডিওতে দেখা যায় মেয়র হারিসের নেতৃত্বে একদল আওয়ামী ক্যাডার ‘একটা দুইটা বিএনপি ধর, সকাল বিকাল নাশতা কর’ সন্ত্রাসী শ্লোগানে গৌরনদী উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে জহির উদ্দিন স্বপনের নিজ গ্রাম সরিকলে জড়ো হচ্ছে। সমগ্র এলাকায় থমথমে পরিবেশ করছে।

এদিকে ঈদ পালনের উদ্দেশ্যে বিএনপি মিডিয়া সেলের আহবায়কের আগমন উপলক্ষে স্থানীয় মানুষের স্বাভাবিক জীবন যাতে নুন্যতম মাত্রায়ও বিগ্ন না ঘটে তার ব্যবস্থা গ্রহণে গৌরনদী উপজেলা বিএনপির পক্ষ থেকে প্রশাসনের সাথে যোগাযোগ করা হয়। এই প্রেক্ষিতে বরিশাল জেলা পুলিশ সুপার,গৌরনদী থানার ওসি বিএনপি নেতৃবৃন্দকে জনজীবন স্বাভাবিক অবস্থা রাখতে সব ধরনের সহযোগিতার প্রতিশ্রুতি দেন। তারা বিএনপির কেন্দ্রীয় নেতা ও স্থানী সাবেক সাংসদের নিরাপত্তা নিশ্চিত করার সব ধরনের ব্যবস্থা গ্রহণের তাদের পক্ষ থেকে প্রতিশ্রুতি দেন।

মুসলিম ধর্মের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আজহার অনুষ্ঠান যাতে কোনো ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা ব্যতিরেকে সম্পন্ন হতে পারে প্রশাসনের অনুরোধে বিএনপি নেতৃবৃন্দ তাদের প্রিয় নেতাকে শুভেচ্ছা জানিয়ে সব ধরনের মিছিল কিংবা জমায়েতের কর্মসূচি বাতিল করেন। তারা আশা প্রকাশ করেন প্রশাসনের প্রতিশ্রুতি মোতাবেক বিএনপি মিডিয়া সেলের প্রধান জহির উদ্দিন স্বপনসহ সকল রাজনৈতিক নেতৃবৃন্দ ও সাধারণ মানুষের নিরাপত্তা নিশ্চিতকরণে কার্যকরী পদক্ষেপ গ্রহণ করবেন।

সর্বশেষ খবর অনুযায়ী জানা গেছে, আগৈলঝাড়া উপজেলা বিএনপির আহবায়ক কবির হোসেন তালুকদার আজ স্থানীয় সাংবাদিকদের সাথে ঈদপূর্ব শুভেচ্ছা বিনিময় করতে গেলে আওয়ামী লীগ ক্যাডার মানিক সেরনিয়াবাতের নেতৃত্বে একদল সন্ত্রাসী হামলা চালায়। হামলায় স্থানীয় বিএনপি নেতা মোল্লা ফিরোজ আহমেদ সেন্টু আহত হন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com