সোমবার, ০১:২৬ পূর্বাহ্ন, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

গৌরনদীতে লাশবাহী অ্যাম্বুলেন্স থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার

অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম : সোমবার, ২৬ জুন, ২০২৩
  • ৬৭ বার পঠিত

ঢাকা-বরিশাল মহাসড়কের বরিশালের গৌরনদী উপজেলায় লাশবাহী একটি অ্যাম্বুলেন্সে তল্লাশি চালিয়ে ১০ কেজি গাঁজা উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ।

বার্থী বাসস্ট্যান্ডে আজ সোমবার সকালে বরিশাল জেলা গোয়েন্দা পুলিশ চেকপোস্ট বসিয়ে এ তল্লাশি চালানো হয়। এ সময় অ্যাম্বুলেন্সচালক ও তাঁর সহকারীকে আটক করা হয়। এ ঘটনায় গৌরনদী মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে। বরিশাল জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপপরিদর্শক (এসআই) কাজী ওবায়দুল কবির বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তাঁরা জানতে পারেন, ১০ কেজি গাঁজা নিয়ে ফেনী থেকে লাশবাহী একটি অ্যাম্বুলেন্স আজ সকালে উপজেলার বার্থী ইউনিয়নের বাঘমারার উদ্দেশে রওনা দিয়েছে।

খবর পেয়ে বরিশাল গোয়েন্দা পুলিশের একটি দল ঢাকা-বরিশাল মহাসড়কের বার্থী বাসস্ট্যান্ডে চেকপোস্ট বসিয়ে অপেক্ষা করতে থাকে। কাজী ওবায়দুল কবির আরও বলেন, সকাল ১০টার দিকে অ্যাম্বুলেন্সটি পৌঁছালে সেটাকে আটকে তল্লাশি চালানো হয়। অ্যাম্বুলেন্সে লাশ রাখা স্থানের নিচে দুটি কার্টন থেকে ১০ কেজি গাঁজা জব্দ করা হয়। আটক দুজন হলেন অ্যাম্বুলেন্সচালক ফেনীর সোনাগাজী উপজেলার চারককান্দিয়া এলাকার ছেলে সাগর রায় (২৬) ও চালকের সহকারী একই উপজেলার চরকান্দিয়া এলাকার আবদুল্লাহ আলরাফি (২১)। এ ঘটনায় তাঁরা মামলা করবেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com