সোমবার, ০১:২৫ পূর্বাহ্ন, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

বরিশাল পরিবহন মালিক সমিতি ও শ্রমিক নেতৃবৃন্দের সাথে আইন-শৃঙ্খলা সংক্রান্ত সমন্বয় সভা অনুষ্ঠিত

সময়ের কন্ঠধ্বনি ডেস্কঃ
  • আপডেট টাইম : রবিবার, ২৫ জুন, ২০২৩
  • ৫৫ বার পঠিত

আসন্ন পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে আজ ২৫ জুন ২০২৩ খ্রিঃ সকাল ১১ টায় বিএমপি সদরদপ্তর সম্মেলন কক্ষে পরিবহন মালিক সমিতি ও শ্রমিক নেতৃবৃন্দের সাথে আইন-শৃঙ্খলা সংক্রান্ত সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন, বরিশাল মেট্রোপলিটন পুলিশের সম্মানিত কমিশনার জনাব মোঃ সাইফুল ইসলাম, বিপিএম-বার মহোদয়।
সভায় সভাপতি মহোদয় বলেন, আসন্ন পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে ঘর মুখো মানুষের ঈদ যাত্রাকে নিরাপদ ও নির্বিঘ্ন করতে যাত্রা শুরুর পূর্বে যানবাহনের ফিটনেস পরীক্ষা করা, সড়ক পথে শৃঙ্খলা রক্ষা করা, যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায় না করা, নির্ধারিত গতিসীমার অতিরিক্ত গতিতে মোটরযান চলাচল বন্ধকরণ, মোটরযানে ধারণ ক্ষমতার অতিরিক্ত যাত্রী/মালামাল বহন বন্ধকরণ, মোটরযান চালনাকালে হেডফোন ও মোবাইল ফোন ব্যবহার বন্ধকরণ।

ফিটনেসহীন যানচলাচল বন্ধকরণ, টার্মিনালে যাত্রী হয়রানি না করা সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেন।
এছাড়াও তিনি বলেন, কোন ধরনের চাঁদাবাজি হলে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। যাত্রাপথে চুরি-ছিনতাই সহ অজ্ঞান পার্টি ও মলম পার্টির থেকে সচেতন থাকার জন্য এ সময় তিনি বিভিন্ন ধরনের গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদান করেন।

সভায় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড ফিন্যান্স ও ক্রাইম এন্ড অপারেশন) জনাব আবু আহাম্মদ আল মামুন, উপ-পুলিশ কমিশনার (সিএসবি) জনাব মােহাম্মদ জাকির হােসেন মজুমদার, পিপিএম-সেবা, উপ-পুলিশ কমিশনার ট্রাফিক জনাব এস এম তানভীর আরাফাত পিপিএম-বার, বরিশাল মেট্রোপলিটন পুলিশের শীর্ষ কর্মকর্তা বৃন্দ, পরিবহন মালিক সমিতি ও শ্রমিক সমিতির নেতৃবৃন্দ।

BMP MEDIA CELL

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com