রবিবার, ১১:৩০ অপরাহ্ন, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

বরিশালবাসীর অক্লান্ত পরিশ্রমে জয়লাভ করেছি: আবুল খায়ের

সময়ের কন্ঠধ্বনি ডেস্কঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ জুন, ২০২৩
  • ৫৪ বার পঠিত

বরিশাল সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র বঙ্গবন্ধুর ভাগ্নে আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত বলেছেন, বরিশালবাসীর অক্লান্ত পরিশ্রমে আমি মেয়র পদে জয়লাভ করেছি। আওয়ামী লীগ সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে আশা-আকাঙ্খা নিয়ে আমাকে আপনাদের মাঝে পাঠিয়েছেন, ভোটের মাধ্যমে আপনারা আমাকে বিজয়ী করে প্রধানমন্ত্রীর সেই আশা-আকাঙ্খা পূরণ করেছেন।

মেয়র পদে বেসরকারিভাবে নির্বাচিত হওয়ার পর ভোটার ও প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে খোকন সেরনিয়াবাত আরও বলেন, বরিশাল নগরীর সকল ভোটার, জনগণ এবং আমার দলের সকল নেতাকর্মী যারা নির্বাচনে জড়িত ছিলেন, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা জানাই। তিনি আরও বলেন, নির্বাচনের ইশতেহারে আপনাদের প্রতি দেওয়া সকল অঙ্গীকারসমূহ বাস্তবায়নে সচেষ্ট থাকবো।

মঙ্গলবার (১৩ জুন) দুপুরে নগরীর সদর রোডের নিজ নির্বাচনী কার্যালয়ে সাংবাদিকদের উদ্দেশ্যে খোকন সেরনিয়াবাত আরও বলেন, বরিশালে বসবাসরত শান্তিপ্রিয় নগরবাসীর অক্লান্ত পরিশ্রম ও ভোটে আমি সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে নির্বাচিত হয়েছি। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী যে আশা-আকাঙ্খা নিয়ে আমাকে আপনাদের মাঝে পাঠিয়েছেন। ভোটের মাধ্যমে আমাকে নির্বাচিত করে বরিশাল নগরবাসী প্রধানমন্ত্রী সেই আকাঙ্খা আপনারা পূরণ করেছেন। যেকারনে আমি সর্বপ্রথম বাংলাদেশের মানুষের আসার প্রদীপ প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানাই।

নির্বাচনী প্রতিশ্রুতি পর্যায়ক্রমে বাস্তবায়নের আশাবাদ ব্যক্ত করে খোকন সেরনিয়াবাত বলেন, নির্বচনী ইশতেহারের মাধ্যমে আপনাদের দেওয়া অঙ্গীকার ও প্রতিশ্রুতি পর্যায়ক্রমে বাস্তবায়ন করা হবে। এসময় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, কেন্দ্রীয় সাংগঠিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, কেন্দ্রীয় জাতীয় কমিটির সদস্য অ্যাডভোকেট বলরাম পোদ্দার, বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পঙ্কজ নাথসহ দলের বিভিন্নস্তরের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

নতুন মেয়রকে অভিনন্দন
সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে বিজয়ী ছোট ভাই আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাতকে অভিনন্দন জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি। সোমবার রাতে নির্বাচনের ফলাফল ঘোষণার পর তিনি এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ অভিনন্দন জানিয়েছেন। অভিনন্দন বার্তায় বলা হয়, বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত বিজয়ী হওয়ায় বরিশালের সর্বস্তরের জনগণ, কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতা, বিভাগীয়, জেলা ও মহানগর, উপজেলা আওয়ামী লীগের সকল নেতাকর্মী এবং বরিশাল জেলা ১৪ দল ও বরিশাল প্রশাসনের সকল স্তরের সদস্যদেরকে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন আবুল হাসানাত আব্দুল্লাহ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস। পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফলতার হাত আরও শক্তিশালী করতে আগামী জাতীয় নির্বাচনেও এই ধারা অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেছেন তারা। এছাড়া পৃথক বিজ্ঞপ্তিতে বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি এ.কে.এম জাহাঙ্গীর হোসেন ও সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ নবনির্বাচিত মেয়র খোকন সেরনিয়াবাতকে অভিনন্দন জানিয়েছেন।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com