রবিবার, ১১:১৯ অপরাহ্ন, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে, ১০ প্লাটুন বিজিবি মোতায়েন

অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম : শনিবার, ১০ জুন, ২০২৩
  • ৫০ বার পঠিত

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সমন্বিত টহল শুরু করেছে পুলিশ, র‌্যাব ও বিজিবি। শনিবার (১০ জুন) সকাল থেকেই নগরীর ওয়ার্ডগুলোতে টহল দিতে দেখা গেছে। সড়কের মোড়ে মোড়ে মোতায়েন করা হয়েছে বাড়তি পুলিশ। সন্দেহভাজন ব্যক্তিদের তল্লাশি করতে দেখা গেছে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার সাইফুল ইসলাম বলেন, ৪ হাজার ৪০০ শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী নিযুক্ত করা হয়েছে। এর মধ্যে ২ হাজার ৩০০ পুলিশ রয়েছে। এছাড়া ১০ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।

তিনি আরও বলেন, নির্বাচনের দিন শৃঙ্খলা রক্ষায় নিয়োজিতদের নির্দেশনা দেওয়া হয়েছে, কোনভাবেই তারা ভোটকক্ষে প্রবেশ করতে পারবেন না। সিসি ক্যামেরা রয়েছে, আমরা তার মাধ্যমে মনিটরিং করবো।

এদিকে র‌্যাব-৮ এর অধিনায়ক লে. কর্নেল মাহমুদুল হাসান জানিয়েছেন, পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে সাদা পোশাকে গোয়েন্দা তৎপরতা অব্যাহত রয়েছে। ১৬টি টহল টিম সিটি কর্পোরেশন এলাকায় দায়িত্ব পালন করছে। বহিরাগত যারা রয়েছেন তাদের অনুরোধ করবো নির্বাচন কমিশনের নির্দেশনা মেনে শহর ছেড়ে যাবেন। অন্যথায় আমরা ব্যবস্থা গ্রহণ করবো।

মাহমুদুল হাসান বলেন, নির্বাচন সুষ্ঠু করতে সর্বাত্মক চেষ্টা করছি। এছাড়া একটি হটলাইন নম্বর (০১৭৭৭৭১০৮০৩) চালু করা হয়েছে। তাৎক্ষণিক যেকোনো সংবাদ ওই নম্বরে জানানোর অনুরোধ করেন তিনি।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com