রবিবার, ০১:২৬ অপরাহ্ন, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

গৌরনদীতে সাবেক ছাত্রদল নেতা নাসরুল খলিফার উপর আওয়ামীলীগের গুরুতর হামলা

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩
  • ৫৭ বার পঠিত

বরিশালের গৌরনদী উপজেলাধীন নলচিড়া ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক নাসরুল খলিফার উপরে আজ আওয়ামীলীগের একদল সন্ত্রাসী হামলা সঙ্ঘটিত করেছে।

সর্বশেষ পারিবারিক সূত্রে প্রাপ্ত সংবাদ মোতাবেক গুরুতর আহত নাসরুল খলিফাকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সেখানে ডাক্তাররা তার শরীরের বিভিন্ন অংশে অপারেশন করছেন। প্রচুর রক্তক্ষরণে আহত নাসরুলের শারীরিক পরিস্থিতি যেকোনো সময় অবনতির আশাংকা রয়েছে।

জানা গেছে, গতকাল ৩০ মার্চ রাত ১০-৩০ মিনিটে স্থানীয় মোল্লার খাল কালনা স্কুলের সামনে আওয়ামী সন্ত্রাসীরা অতর্কিত তার উপর দেশীয় বিভিন্ন ধরনের ধারালো অস্ত্রশস্ত্র সহ ঝাঁপিয়ে পড়ে। আওয়ামী সন্ত্রাসীরা দীর্ঘ সময় আটকে রেখে বিরামহীন নির্যাতন চালায়। এতে শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়।
এদিকে নাসরুলের উপর হামলার তীব্র নিন্দা জানিয়ে স্থানীয় সাবেক সাংসদ ও বিএনপি মিডিয়া সেলের আহবায়ক একটি বার্তা পাঠিয়েছে। জনাব স্বপন অবিলম্বে আইনশৃংখলা বাহিনীর সদস্যদের আওয়ামী দলবাজ চারিত্রিক বৈশিষ্ট্য ধারণ করা থেকে আহবান জানিয়েছেন।

তিঁনি অবিলম্বে হামলাকারী দোষী আওয়ামীলীগ দলীয় সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির প্রদানের পথ সুগম করতে দাবী জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com