অন্য ভাষায় :
বৃহস্পতিবার, ০৪:০২ অপরাহ্ন, ১৮ এপ্রিল ২০২৪, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

হিরো আলমের নামে মামলা

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২
  • ৬৭ বার পঠিত

বগুড়ার আর ১০টা সাধারণ ডিশ ব্যবসায়ীর মতোই ছিল তার জীবন। কিন্তু ব্যবসার খাতিরে নিজেই যখন বিভিন্ন ভিডিওতে মডেল হতে শুরু করলেন তখন থেকেই ভাগ্যটা তার বদলে যেতে লাগলো। পাঁচ শতাধিক ভিডিওতে মডেল হওয়া যুবক আশরাফুল আলম এখন সামাজিক মাধ্যমে বেশ আলোচিত-সমালোচিত। তিনি এখন একাধারে গায়ক, নির্মাতা, প্রযোজন ও সিনেমার নায়কও। তবে তার কাজ নিয়ে যতই সমালোচনা হউক না কেন; হিরো আলম কিন্তু থেমে নেই। চলছে আপন গতিতেই।

তার কাজ নিয়ে একাধিক বার প্রশাসন থেকে নানা নোটিশও দেওয়া হয়েছে। কিন্তু বারবার প্রশাসনকে পাত্তা না দেওয়ায় তার নামে এবার বিজ্ঞ মূখ্য মহানগর হাকিম আদালতে ২৯নং কোর্টে ৪৬১/২২ ধারায় ৪০৬/৪২০/৫০৬/৫০০ দণ্ডবিধি ১৮৬০ একটি সিআর মামলা হয়েছে। মামলাটি হাতিরঝিল থানায় তদন্তের জন্য পাঠানো হয়েছে। ঢাকা জজ কোর্টের অ্যাডভোকেট শেখ শামিনুর রহমান (সানি)’র সহযোগিতা নিয়ে মামলাটি করেছেন আকাশ নিবির নামের এক ব্যক্তি।

এ প্রসঙ্গে হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত ওসি আব্দুর রশীদ বলেন, অর্থ জালিয়াতি, ফোনে হুমকি ও সোশ্যাল মিডিয়ায় ভিডিওতে অসম্মানপূর্বক বাজে আচারণের জন্য আশরাফুল আলম সাঈদ ওরফে হিরো আলমের নামে বিজ্ঞ মূখ্য মহানগর হাকিম আদালতের একটি সিআর মামলা তদন্তের জন্য এসেছে। সেটি তদন্তের জন্য এসআই সুজানূরের কাছে হস্তান্তর করেছি। তিনি সবার স্বাক্ষ্য প্রমাণ শেষে আদালতে দাখিল করবেন।’

তিনি আরও বলেন, ‘এর আগেও তাদের বিষয়টি নিয়ে থানায় মীমাংসা করে দিলেও আশরাফুল আলম সাঈদ ওরফে হিরো আলম কথা রাখেননি। আমরা তদন্ত শেষ করে আদালতে পাঠিয়ে দেবো, বাকি কাজ আদালত করবেন।’

পাঁচ শতাধিক ভিডিওতে মডেল হওয়া এই হিরো আলম সবসময় থাকেন নিয়মিতই কিছু না কিছু আলোচনা ও বিতর্কে। তার নামে নারী নির্যাতনের মামলাসহ একাধিক অর্থ আত্মসাৎ’র অভিযোগও রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com