অন্য ভাষায় :
শনিবার, ১২:৪৮ অপরাহ্ন, ২৭ জুলাই ২০২৪, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :
রেমিট্যান্স ও প্রবাসীদের দেশে ফেরা নিয়ে অপপ্রচার হচ্ছে : পলক মার্কিন নির্বাচনের আগেই ইসরাইল-সৌদি সম্পর্ক স্বাভাবিক হবে! অর্থনীতিকে পঙ্গু করতেই ষড়যন্ত্র করে দেশকে অস্থিতিশীল করা হচ্ছে: প্রধানমন্ত্রী নেতানিয়াহুর বিরুদ্ধে পরোয়ানা জারিতে আপত্তি তুলে নিলো যুক্তরাজ্য আর কত দিন কারফিউ থাকবে! তীব্র ‘তাপ মহামারি’ চলছে : জাতিসঙ্ঘ প্রধান টেকনাফ-সেন্টমার্টিন নৌপথে ট্রলার ডুবি : ২ উদ্ধারকারীর লাশ উদ্ধার ক্যাম্পাসে ছাত্ররাজনীতি বন্ধ হবে না : ঢাবি ভিসি হেলিকপ্টার থেকে গুলি করা হয়নি, গ্যাস ও সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করা হয়েছে : র‌্যাব বিক্ষোভ ঠেকাতে পাঞ্জাব-ইসলামাবাদে ১৪৪ ধারা জারি

না’গঞ্জের ফতুল্লায় কিশোরীকে গণধর্ষণ : ৪ জনের যাবজ্জীবন

এম আর কামাল
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩
  • ৫০ বার পঠিত

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সদর থানার ফতুল্লায় ১৩ বছরের এক কিশোরীকে দলবদ্ধ ধর্ষণের মামলায় ৪ আসামিকে যাবজ্জীবন কারাদ- দিয়েছেন আদালত।

মঙ্গলবার (২৩ মে) দুপুরে নারায়ণগঞ্জ নারী ও শিশু আদালতের বিচারক নাজমুল হক শ্যামল এ রায় ঘোষণা করেন।
চার আসামির সবাই পলাতক থাকায় আসামিদের অনুপস্থিতিতেই এ রায় ঘোষণা করা হয়। যাবজ্জীবন সাজাপ্রাপ্ত চার আসামি হলেন- আলি (২১), ইলিয়াস (২৩), ফারুক (২০), ও আমির (২২)।

নারায়ণগঞ্জ আদালতের পুলিশ পরিদর্শক আসাদুজ্জামান জানান, ২০০৫ সালের ৮ জুলাই রাতে ফতুল্লার পিটারীপুল রহমান ডাইংয়ের পাশে ওই গণধর্ষণে ঘটনা ঘটে। মামলায় দীর্ঘ সাক্ষ্য প্রমাণ শেষে আদালত মঙ্গলাবার চার আসামির যাবজ্জীবন কারাদ-াদেশ দিয়েছেন। তবে আসামিরা সবাই পলাতক।

এম আর কামাল
নারায়ণগঞ্জ
তারিখ ঃ ২২-০৫-২০২৩

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com