অন্য ভাষায় :
শুক্রবার, ০৬:১৬ অপরাহ্ন, ০২ জুন ২০২৩, ১৯শে জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা গাইবান্ধার বিএনপি ৬ নেতা কারাগারে

জেলা প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ২৪ মে, ২০২৩
  • ১৯ বার পঠিত

গাইবান্ধা থেকে আঃ খালেক মন্ডলঃ

 ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের হওয়া মামলায় গাইবান্ধায় বিএনপির ৬ নেতাকর্মীকে বুধবার আদালতে নেয়া হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। মঙ্গলবার রাতে গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ মো. মাসুদুর রহমান তাদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেফতারকৃতরা হলেন- গাইবান্ধা পৌরসভার পলাশপাড়া এলাকার মৃত চান মিয়ার ছেলে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. তারেকুজ্জামান তারেক (৩৩), ফকিরপাড়া এলাকার মো. নয়া মিয়ার ছেলে সদর থানা ছাত্রদলের আহŸায়ক মো. ইমাম হাসান আলাল (৩০) ও তার সহদর ভাই জেলা ছাত্রদলের সহ-সভাপতি ইমাম হোসেন দুলাল (৩৩), একই পাড়ার রফিকুল ইসলামের ছেলে জেলা ছাত্রদলের যুগ্ন সাধারণ স¤পাদক মো. মিরাজুজ্জামান রবিন (৩০, ডিবি রোড শাপলাপাড়া গ্রামের মৃত খায়রুল এনামের ছেলে জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি শফিকুল ইসলাম লিপন (৪৫), পুরাতন বাজার এলাকার বাসিন্দা এসএম হুনান হক্কানির ছেলে যুবনেতা মো. কেনান হক্কানি (২৮)।

মামলা সূত্রে জানা যায়, ডিজিটাল প্লাটফর্মে পোস্ট করা ভিডিওতে উল্লেখিত ব্যক্তিদের বক্তব্যের মাধ্যমে জাতির পিতার বিরুদ্ধে প্রোপাগান্ডা, রাষ্ট্রের ভাবমূর্তি-সুনাম ক্ষুন্নসহ অপপ্রচার, ধর্মীয় মূল্যবোধ ও অনুভ‚তিতে আঘাত, আইন-শৃঙ্খলার অবনতি ঘটানোর চেষ্টা এবং সহায়তার অপরাধে মামলাটি দায়ের করা হয়।

উল্লেখ্য; সোমবার ভোর রাতে তাদের নিজ নিজ বাসা থেকে পুলিশ তাদের গ্রেফতার করে। গাইবান্ধা সদর থানার উপপরিদর্শক (এসআই) মো. গোলাম আজম বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখসহ আরও অজ্ঞাত ২০০/২৫০ জনকে আসামি করে সদর থানায় মামলাটি করেন। ছবি সংযুক্ত

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com