অন্য ভাষায় :
বৃহস্পতিবার, ০৬:৪৮ পূর্বাহ্ন, ২০ জুন ২০২৪, ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

‘লুঙ্গিতে বল লাগলে ৪ রান’

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২
  • ৫৮ বার পঠিত

গ্রামের একটি খোলা জায়গায় ক্রিকেট খেলা শুরু করেছে কিছু তরুণ। চারিদিকে গাছ, পাশে মাটির রাস্তা চলে গেছে। রাস্তাও খেলার মাঠের অংশ। স্ট্যাম বানানো হয়েছে ইট দিয়ে। মজার ব্যাপার খেলায় অংশ নেওয়া প্রায় সবাই বাংলাদেশের ঐতিহ্যবাহী পোশাক লুঙ্গি পরে খেলতে নেমেছে।

ক্রিকেট ভিত্তিক জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফো সম্প্রতি এমনই একটি খেলার ছবি তাদের অফিসিয়াল ফেসবুক পেজে পোস্ট করেছে। ছবিটি দিয়ে তারা ক্যাপশনে লিখেছে, ঐতিহ্যের মাঝে ক্রিকেট। এই ছবি বাংলাদেশের চট্টগ্রামের মিরসরাই থেকে পাঠিয়েছেন আইনুল এইচ শামীম।

গতকাল পোস্ট করা ছবিটিতে এখন পর্যন্ত প্রায় সাড়ে ৬ হাজার রিঅ্যাকশন হয়েছে। কমেন্ট পড়েছে ৬শ’র ওপর। ২০০ বারের ওপর শেয়ার হয়েছে।
কমেন্টে পাঠকরা বেশ মজার মজার কথা লিখেছেন। তাসলিমসা আকতার নামে একজন লিখেছেন, আজকে ছেলে হলে এভাবে লুঙ্গি পরে ক্রিকেট খেলতাম। আবুল হাসনাত লিখেছেন, লুঙ্গি সব অবস্থাতেই সেরা। এমনকি ক্রিকেটেও।

তবে কমেন্টে অনেকেই লিখেছেন, লুঙ্গিতে বল লাগলে ৪ রান। মোহাম্মদ আশরাফ উদ্দিন লিখেছেন লুঙ্গিতে লাগলে ৪ রান। মোহাম্মদ সালাউদ্দিন লিখেছেন, আগে আমরা এইভাবে খেলতাম, কিন্তু যারা যারা লুঙ্গি পরে খেলবে তাদের লুঙ্গিতে লাগলেই ৪ রান। সৈয়দ মাহমুদ জুয়েল লিখেছেন, লুঙ্গি গুছ মার। নাহয় লাগিলে ৪ রান।

বাংলাদেশের গ্রাম অঞ্চলে অনেকেই লুঙ্গি পরে খেলে। তখন নিজেরাই নিয়ম করে দেয় যে, ফিল্ডিংয়ের সময় লুঙ্গিতে বল লাগলে ৪ রান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com