অন্য ভাষায় :
শুক্রবার, ১২:০১ অপরাহ্ন, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :
বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ‘অমীমাংসিত’ কি অমীমাংসিতই থাকবে, প্রশ্ন সংশ্লিষ্টদের মহাকাশে পরমাণু অস্ত্র নিতে চায় যুক্তরাষ্ট্র, রাশিয়ার বাধা থাইল্যান্ডে হিট স্ট্রোকে ৩০ জনের মৃত্যু টানা তিন দিন কমে স্বর্ণের দাম যত হলো প্রশ্নপত্র ফাঁস করে কয়েক শ’ কোটি টাকার মালিক! চুয়েট বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ

বৃষ্টিতে বাসায় হাঁটু পানি, বিদ্যুৎস্পৃষ্টে ২ জনের মৃত্যু

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : সোমবার, ২০ জুন, ২০২২
  • ৭৫ বার পঠিত

চট্টগ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আবু তাহের ও হোসেন নামে দু’জনের মৃত্যু হয়েছে। সোমবার সকালে কাতালগঞ্জে খান হাউসের নিচতলায় এ ঘটনা ঘটে।

এ তথ্য নিশ্চিত করে চন্দনপুরা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার শহিদুল ইসলাম বলেন, বৃষ্টির কারণে কাতালগঞ্জের খান হাউসের নিচতলায় হাঁটু পরিমাণ পানি উঠে। সেখানকার সিঁড়ির পাশেই ছিল আইপিএসের সংযোগ। পানি উঠায় কেয়ারটেকার আবু তাহের আইপিএস বন্ধ করতে গেলে বিদ্যুৎতায়িত হয়ে আটকে যান। তাকে বাঁচাতে গিয়ে ড্রাইভার হোসেনও বিদ্যুৎতায়িত হন। পরে স্থানীয়রা প্রথমে হোসেনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আমরা কেয়ারটেকার আবু তাহেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠাই।

এ প্রসঙ্গে পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত (ওসি) মোহাম্মদ নাজিম উদ্দীন বলেন, বিদ্যুৎস্পৃষ্ট দু’ জনকে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com