অন্য ভাষায় :
শনিবার, ০১:৩৬ অপরাহ্ন, ২৭ জুলাই ২০২৪, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :
রেমিট্যান্স ও প্রবাসীদের দেশে ফেরা নিয়ে অপপ্রচার হচ্ছে : পলক মার্কিন নির্বাচনের আগেই ইসরাইল-সৌদি সম্পর্ক স্বাভাবিক হবে! অর্থনীতিকে পঙ্গু করতেই ষড়যন্ত্র করে দেশকে অস্থিতিশীল করা হচ্ছে: প্রধানমন্ত্রী নেতানিয়াহুর বিরুদ্ধে পরোয়ানা জারিতে আপত্তি তুলে নিলো যুক্তরাজ্য আর কত দিন কারফিউ থাকবে! তীব্র ‘তাপ মহামারি’ চলছে : জাতিসঙ্ঘ প্রধান টেকনাফ-সেন্টমার্টিন নৌপথে ট্রলার ডুবি : ২ উদ্ধারকারীর লাশ উদ্ধার ক্যাম্পাসে ছাত্ররাজনীতি বন্ধ হবে না : ঢাবি ভিসি হেলিকপ্টার থেকে গুলি করা হয়নি, গ্যাস ও সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করা হয়েছে : র‌্যাব বিক্ষোভ ঠেকাতে পাঞ্জাব-ইসলামাবাদে ১৪৪ ধারা জারি

চোটে জিম্বাবুয়ে সফর শেষ সোহানের

স্পোর্টস ডেস্ক ‍॥
  • আপডেট টাইম : সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ৭৫ বার পঠিত

অধিনায়ক হিসেবে প্রথম জয় পেলেন নুরুল হাসান সোহান। তবে এরপরই দুঃসংবাদ শুনতে হলো এই উইকেটরক্ষক-ব্যাটারকে। আঙুলের চোটের কারণে জিম্বাবুয়ে সফরই শেষ হয়ে গেল তার।

রোববার টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচ জিতে সমতায় ফেরে বাংলাদেশ। তবে ম্যাচ চলাকালীন  কিপিংয়ের সময় বাঁহাতের তর্জনিতে চোট পান তিনি। খেলার পর এক্স-রে করানো হলে সেই আঙুলে ধরা পড়ে চিড়।

এমন খবর নিশ্চিত করেন ফিজিও মুজাদ্দেদ আলফা সানি। তিনি বলেন, সোহান এই সফরে আর মাঠে নামতে পারবেন না।

সোহান ছিটকে যাওয়ায় এখনও কাউকে নতুন অধিনায়ক করা হয়নি। এই সফরে স্কোয়াডে সহ-অধিনায়ক করা হয়নি কাউকে। তবে শেষ টি-টোয়েন্টিতে নেতৃত্ব দিতে পারেন টেস্টের সহ-অধিনায়ক লিটন কুমার দাস।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com