বুধবার, ১০:২৯ অপরাহ্ন, ২৩ অক্টোবর ২০২৪, ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :
সংবিধান বাতিলের দাবিতে রাজনৈতিক দলগুলোকে ঐক্যের ডাক দুর্নীতির মামলায় খালাস পেলেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বাবর বাংলাদেশে আসছে উচ্চ পর্যায়ের মার্কিন প্রতিনিধিদল বিএনপি এই মুহূর্তে রাষ্ট্রপতির অপসারণ চায় না : সালাহউদ্দিন সচিবালয়ে ঢুকে শিক্ষার্থীদের বিক্ষোভ, আটক অর্ধশতাধিক ভারতকে উড়িয়ে সাফের সেমিফাইনালে বাংলাদেশ গৌরনদীতে কলেজ শিক্ষকের বাসভবনে দুধর্ষ চুরির ঘটনায় ২ চোর গ্রেফতার বঙ্গোপসাগরে ঘূর্ণিঝড় ‘দানা’, সতর্কসংকেত বাড়ল নেতানিয়াহুর কাছে যুদ্ধবিরতির আহ্বান ব্লিঙ্কেনের ৩ নভেম্বরের মধ্যে শুরু হবে ট্রাইব্যুনালের মূল ভবনে বিচার কার্যক্রম: আসিফ নজরুল

গৌরনদীতে কলেজ শিক্ষকের বাসভবনে দুধর্ষ চুরির ঘটনায় ২ চোর গ্রেফতার

গৌরনদী প্রতিনিধি :
  • আপডেট টাইম : বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪
  • ৪ বার পঠিত

বরিশালের গৌরনদী উপজেলার উত্তর চাঁদশী গ্রামের বাসিন্ধা কলেজ শিক্ষক আকন মোঃ কামরুজ্জামান এর বাসভবনে দুধর্ষ চুরির ঘটনায় যুক্ত থাকার দ্বায়ে পুলিশ বুধবার দুপুরে উপজেলার ধুরিয়াইল ও চাঁদশী গ্রাম থেকে অনুপ দাস (৪৫) ও রিপন গাঁজী (২৪) নামের সংঘবদ্ধ চোর চক্রের ২ সদস্যকে গ্রেফতার করেছে।
পুলিশ জানিয়েছে, গ্রেফতার হওয়া দুই চোর স্থানীয় যুবলীগের সক্রীয় সদস্য। রাজনৈতিক পরিচয়ের আড়ালে তারা এলাকায় চুরি, ছিনচাই, চাঁদাবাজী, জবরদখলসহ নানা অপকর্ম করে আসছিল। শেখ হাসিনার শাসন আমলে তারা ছিল চরম বে-পরোয়া। ক্ষমতার দাপটের কারনে পুলিশ তাদের টিকিটিও ছুতে পারেনি।
চুরির শিকার পরিবারের গৃহকর্তা পাশর্^বর্তি আগৈলঝাড়া উপজেলার সরকারি শহীদ আবদুর রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজের ইংরেজীর প্রভাষক আকন মোঃ কামরুজ্জামান জানান, গত ১১ জুলাই বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক ২টার দিকে সংঘবদ্ধ একটি চোরের দল তার পাঁকা বাসভবনের তিন ধাপের নিরাপত্বা বেষ্টনির গ্রীল কেটে ভেতরে ঢুকে নগদ ৭ লক্ষাধীক টাকা, ১৮ভড়ি স্বর্নালঙ্কার, ১টি এয়ারগান, ২টি দামি মোবাইল ফোনসহ ৩০লক্ষাধীক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ সময় স্ত্রীসহ তিনি গভীর ঘুমে ছিলেন। রাত আড়াইটার দিকে কলেজ শিক্ষকের স্ত্রী তাদের শয়ন কক্ষে চোরের উপস্থিতি টের পেয়ে তাকে ডেকে তোলেন। সংঘবদ্ধ চোরের দল তখন দৌড়ে পালিয়ে যায়। চোরেরা সবাই হাফপ্যান্ট পড়ে, খালি গায়ে তার বাসভবনে ঢুকেছিল।
ঘটনার পরদিন ১২জুলাই শুক্রবার বিকেলে কলেজ শিক্ষক আকন মোঃ কামরুজ্জামান বাদি হয়ে অজ্ঞাতনামা চোরদেরকে আসামী করে গৌরনদী মডেল থানায় একটি মামলা দায়ের করেন।
২ চোরকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ই্উনুস মিয়া জানান, থানায় মামলা দায়ের হওয়ার পর দুধর্ষ ওই চুরির ঘটনায় জড়িত চোরদের সনাক্ত করতে ও চুরি হওয়া মালামাল উদ্ধারের জন্য পুলিশ মাঠে নামে। পুলিশি অনুসন্ধানে ওই দুই চোরসহ তাদের বেশ কয়েকজন সহযোগীকে শনাক্ত করা হয়। পরে পুলিশ অভিযান চালিয়ে বুধবার দুপুরে ওই দুই চোরকে গ্রেফতার করে। পুলিশি জিজ্ঞাসাবাদে তারা চুরির সাথে যুক্ত থাকার কথা স্বীকার করেছে এবং তাদের সহযোগীদের নামও বলেছে। চুরি হওয়া মালামাল কোথায় আছে তাও বলেছে। সেগুলো উদ্ধার ও চোরদের অপর সহযোগীদের গ্রেফতারের আগে আমরা তাদের নামগুলো প্রকাশ করতে পারছি না।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com