শুক্রবার, ১২:৪৩ অপরাহ্ন, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

প্রধানমন্ত্রীর সাথে পদ্মা সেতুর সংশ্লিষ্টদের সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : বুধবার, ২২ জুন, ২০২২
  • ৭৬ বার পঠিত

পদ্মা সেতু নির্মাণের সাথে সংশ্লিষ্ট কর্মকর্তা ও পরামর্শকদের ৫ সদস্যের একটি প্রতিনিধি দল প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন।

আজ (২২শে জুন) প্রতিনিধি দলটি প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎ করে। প্রধানমন্ত্রীর ডেপুটি প্রেস সচিব কেএম শাখাওয়াত মুন এ তথ্য জানান।

প্রতিনিধি দলে ছিলেন- পদ্মাসেতুর প্রকল্প ব্যবস্থাপক ও সুপারভিশন কনসালট্যান্ট রবার্ট জন আভেস, ম্যানেজমেন্ট কনসালট্যান্ট দলের নেতা মাইকেল কিং, পদ্মাসেতু প্রকল্পের প্রকল্প পরিচালক শফিকুল ইসলাম এবং পরামর্শক প্রফেসর শামীমুজ্জামান বসুনিয়া ও প্রফেসর আইনুন নিশাত।

কেএম শাখাওয়াত মুন বলেন, সভায় প্রতিনিধি দলের সদস্যরা প্রধানমন্ত্রীকে পদ্মাসেতুর বিভিন্ন কারিগরি দিক সম্পর্কে অবহিত করেন। তারা বলেন, প্রমত্তা একটি নদীর ওপর সেতুটি নির্মাণে সবচেয়ে কম অর্থ ব্যয় হয়েছে। পাশাপাশি, সেতুটিতে সর্বোচ্চ গুণগত মান বজায় রাখা হয়েছে- যাতে করে ১০০ বছরেও এটি টিকে থাকতে পারে।

প্রতিনিধি দলের উদ্ধৃতি দিয়ে মুন বলেন, ‘আমরা পদ্মাসেতু নির্মাণের অভিজ্ঞতা ও নির্মাণ প্রযুক্তির অভিজ্ঞতার ব্যাপারে বিশ্বের অন্যান্য দেশকে জানাব।’ এ সময় প্রধানমন্ত্রী পদ্মাসেতু নির্মাণে তাদের নিষ্ঠা, আন্তরিকতা ও পেশাদারিত্বের প্রশংসা করে তাদের অভিনন্দন জানান।

প্রতিনিধি দলও পদ্মাসেতু নির্মাণকালে সব ধরনের সহায়তার জন্য প্রধানমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ জানান ও তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস ও প্রধানমন্ত্রী কার্যালয়ের জ্যেষ্ঠ সচিব মো. তোফাজ্জল হোসেন মিয়া এ সময় উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com