সোমবার, ০৭:২৬ পূর্বাহ্ন, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

বরিশালে খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে দোয়া মোনাজাত

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩৩ বার পঠিত
????????????????????????????????????

বর্তমান দেশের গণতন্ত্র পূর্ণউদ্ধার,ভোটাধিকারের অধিকার আদায় করা সহ অবৈধ সরকার শেখ হাসিনার বিদায়ের আন্দোলন এখন চুড়ান্ত প্রর্যায়ে এসে গেছে। এখন থেকে প্রতিটি দলের কর্মসূচি সরকার পতনের কর্মসূচিকে গতিশিল বৃদ্ধি করার লক্ষে বরিশাল মহানগর জাতীয়তাবাদী শ্রমিকদলের ৪,নং ও ২৩ ওয়ার্ড কমিটি ঘোষনা করা হয় একই সময় সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়াপার্সন বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি সুস্থতা কামনা করে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

শুক্রবার রাত সাড়ে ৮টায় সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ে মহানগর শ্রমিকদলের আয়োজনে ৪ ও ২৩ নং ওয়ার্ড জাতীয়তাবাদী মহানগর শ্রমিকদলে কমিটি ঘোষনা করেন প্রধান অতিথি মহানগর শ্রমিকদল আহবায়ক মোঃ ফয়েজ আহমেদ খান ও সদস্য সচিব মোঃ শহিদুল ইসলাম।

এসময় মোঃ বেল্লাল হোসেন আহবায়ক ও মোঃ আলমগীর হোসেন সদস্য সচিব সহ ৩০ সদস্য বিশিষ্ট ৪নং ওয়ার্ড কমিটি ঘোষনা করা হয়। এর পরপরই মোঃ ফিরোজ জামান আহবায়ক ও মোঃ জাকির বিশ্বাসকে সদস্য সচিব করা সহ ২৫ সদস্য বিশিষ্ট ওয়ার্ড শ্রমিকদলের আহবায়ক কমিটি ঘোষনা করেন।

কমিটি ঘোষনাকালে আরো উপস্থিত ছিলেন,মহানগর শ্রমিকদল যুগ্ম আহবায়ক শাহজাদা খন্দকার,মোতালেব মৃধা,মোঃ শহিদ তালুকদার,মোঃ খালেক,রেজাউল আলম মিরন,মোঃ হারুন অর রসিদ, মহানগর শ্রমিকদল সদস্য মোঃ আলতাফ হোসেন,মোঃ আলী হোসেন,মোঃ শহীদ মোল্লা,আব্দুল মান্নান,মহানগর ৪ নং ওয়ার্ড বিএনপি আহবায়ক আসাদুজ্জামান মারুফ,২৩ নং ওয়ার্ড বিএনপি সদস্য সচিব মোঃ কামাল হাওলাদার ও ৪নং ওয়ার্ড বিএনপি যুগ্ম আহবায়ক মোঃ আলম সিকদার প্রমুখ।

মহানগর শ্রমিকদল সংগ্রামী আহবায়ক মোঃ ফয়েজ আহমেদ খান বলেন, আজ মহানগর শ্রমিকদল একটি শক্তিশালি দলে পরিনত হয়েছে। তিনি বলেন বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান চেয়েছিলেন শ্রমিকদল একটি বৃহৎ শক্তিশালি দলে পরিনত হোক তাই আমরা তারই আদেশ মেনে বরিশাল মহানগর শ্রমিকদলে কোন স্বজন প্রীতি করে নয় যোগ্যতা বাচাই করে আহবায়ক কমিটিতে অন্তভূক্ত করার চেষ্টা করেছি।

তিনি বলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি এখন চুড়ান্ত আন্দোলনের মুখে এসে দাঁড়িয়েছে তাই আমাদের শ্রমিকদল প্রতিটি কর্মসূচিকে চুড়ান্ত আন্দোলন মনে করে রাজপথে থাকার আহবান জানান এবং বিজয় আমাদের সু-নিশ্চিত হবেই। কমিটি ঘোষনা করার পূর্বে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সু-স্বস্থ্য ও রোগ মুক্তি কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com