অন্য ভাষায় :
মঙ্গলবার, ১০:১৬ পূর্বাহ্ন, ২৩ এপ্রিল ২০২৪, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

হাবিব ওয়াহিদের নামে হেডফোন

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : বুধবার, ২৭ জুলাই, ২০২২
  • ৭৫ বার পঠিত

জনপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ, যাকে এক নামেই চেনেন বাংলা গানের শ্রোতারা। নিজ কণ্ঠে গান গাওয়ার পাশাপাশি অন্য শিল্পীদের জন্য সুর করা কাজটিও নিরবচ্ছিন্নভাবে করে যাচ্ছেন তিনি। ভক্তদের কাছাকাছি থাকেতেই পছন্দ করেই এই তারকা। তবে মজার বিষয় হচ্ছে, জনপ্রিয় এই সংগীতশিল্পীর নামে বাজারে আসলো হেডফোন! নতুন এই এয়ারবাডস এর নাম ‌‘এইচ ডব্লিউ- ১৫ বাই হাবিব ওয়াহিদ’।

ব্যতিক্রমী এই কাজটি করেছে কাইনেটিক মার্চ লিমিটেড। আর এর মধ্য দিয়ে কাইনেটিক মার্চ লিমিটেড ও হাবিব ওয়াহিদের মধ্যে এক অনন্য মেলবন্ধনের সূচনা হলো।

নতুন এই মিউজিক্যাল প্রোডাক্ট নিয়ে উচ্ছ্বসিত হাবিব ওয়াহিদ বলেন, ‘প্রায় দুই যুগ ধরে সংগীত করে যাচ্ছি। যদিও এটাই আমার পেশা। তবে এতদিন ধরে একাগ্রতার সঙ্গে এটা করে যাওয়ার পেছনে আবেগটাই বেশি কাজ করেছে। এই দীর্ঘ সময়ে অনেকেই অনেক রকমের প্রস্তাব দিয়েছিল আমাকে। আমার প্রিয় কিছু জিনিস আমার ভক্তদের কাছে পৌঁছে দিতে। কিন্তু কখনোই তেমন কিছু করা হয়ে ওঠেনি। কিন্তু এইবার কেন জানি Qinetic Merch-এর এই আইডিয়াটা দরুন লাগলো। আমি তো মনে-প্রাণে সংগীতেরই মানুষ, তাই এর থেকে ভালো শুরু আর কি হতে পারে? আমি আশা করি, এই হেডফোনগুলো দিয়ে আমার ভক্তরা তাদের পছন্দের গানগুলো আরও বেশি ভালোভাবে উপভোগ করতে পারবেন।’

কাইনেটিক মার্চ লিমিটেডের পরিচালক জামশেদ চৌধুরী বলেন, ‘বিগত এক বছর যাবৎ আমরা গবেষণা করেছি। প্রোডাক্টের গুণগত মান ও ডিজাইন নিয়ে ভেবেছি। প্রায় ৬০টি নমুনা প্রোডাক্ট থেকে আমরা একটি প্রোডাক্টে ফাইনাল করেছি এবং সেটা হাবিব ভাই নিজে শুনে পরীক্ষা করে অনুমতি দিয়েছেন। আমরা একটু ব্যতিক্রমীভাবে এই প্রোডাক্টটি বাজারে ছেড়েছি। হাবিব ভাই যেহেতু মিউজিকের মানুষ, তাই মিউজিক রিলেটেড কিছু দিয়েই তার ভক্তদের আরও কাছাকাছি নিয়ে আসার চেষ্টা থেকেই তার নামেই হেডফোনের নামকরণ করা। আর ব্র্যান্ড কমিউনিকেশন্স এর ব্যাপারেও আমরা আপোসহীন। গ্রাহকদের সন্তুষ্টি ও প্রশংসাই আমাদের কাম্য।’

জানা গেছে, এখন থেকে অনলাইন শপ থেকে শুরু করে যেকোনো সুপারশপে ‌‘এইচ ডব্লিউ- ১৫ বাই হাবিব ওয়াহিদ’ পাওয়া যাবে।

উল্লেখ্য, কাইনেটিক মিউজিক গত ২১ জুলাই হাবিব ওয়াহিদ ও মুজার কণ্ঠে ‘বেনী খুলে’ শিরোনামে নতুন একটি গান প্রকাশ করে। গানটির কথা লিখেছেন ফৌজিয়া সুলতানা ও মুজা। সুর ও সংগীত করেছেন ফুয়াদ আল মুক্তাদির, রাসেল আলী ও মুজা। এই গানটি শ্রোতাদের জন্য নিবেদন করেছে ‘এইচ ডব্লিউ- ১৫ বাই হাবিব ওয়াহিদ’।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com