অন্য ভাষায় :
বৃহস্পতিবার, ০৬:১১ পূর্বাহ্ন, ২০ জুন ২০২৪, ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

সুমি খাতুনের ঘরে জন্ম নিল পদ্মা-মেঘনা-যমুনা

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১০০ বার পঠিত

পাবনায় সুমি খাতুন নামের এক গৃহবধূ এক ঘণ্টা পাঁচ মিনিটে তিনটি কন্যা সন্তান প্রসব করেছেন। তাদের নাম রাখা হয়েছে পদ্মা, মেঘনা, যমুনা।

২৫০ শয্যা বিশিষ্ট পাবনা জেনারেল হাসপাতালে মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) নরমাল ডেলিভারিতে সকাল ১০টায়, সকাল ১১টায় এবং ১১টা ৫ মিনিটে একটি করে কন্যা সন্তান প্রসব করেন গৃহবধূ।

সুমি খাতুন জেলার চাটমোহর উপজেলার ছোট গুয়াখরা গ্রামের আলতাব হোসেনের স্ত্রী। আলতাব হোসেন পাথাইলহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক।

পরিবারের সদস্যরা জানান, শারীরিক সমস্যা দেখা দিলে গর্ভবতী মা সুমি খাতুনকে মঙ্গলবার ভোরে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে নরমাল ডেলিভারীর মাধ্যমে তিন কন্যা সন্তান প্রসব করেন তিনি।

আলতাব হোসেনের ভাই রাব্বি হোসেন জানান, মা ও তিন কন্যা সন্তান ভাল আছেন এবং এখনো হাসপাতালে অবস্থান করছেন। আমাদের সংসারে ছয় বছরের একটি ছেলে সন্তান রয়েছে। আল্লাহর কাছে কন্যাসন্তান চেয়েছিলাম। আলট্রাসনোগ্রাম করে ডাক্তাররা বলেছিলেন দুটি সন্তান হবে। কিন্তু আজকে নরমাল ডেলিভারিতে তিনটি কন্যাসন্তান আল্লাহ আমাকে উপহার দিয়েছেন।

আলতাব হোসেন আরো বলেন, তিন কন্যা সন্তানের নাম রাখা হয়েছে পদ্মা, মেঘনা, যমুনা। মিল রেখে তিনজনের নাম রাখা এবং বাংলাদেশের তিনটি বড় নদীর নাম অনুসারে তাদের এই নাম রাখা হয়েছে।

২৫০ শয্যা বিশিষ্ট পাবনা জেনারেল হাসপাতালের গাইনি ওয়ার্ডের সহকারী রেজিস্ট্রার ডাক্তার ফারজানা মেহজাবিন বলেন, নির্দিষ্ট সময়ের আগেই শিশু তিনটির জন্ম হয়েছ। আকারে ছোট বাচ্চা, যে কারণে নরমাল ডেলিভারিতে হয়েছে। মা এখন পর্যন্ত ভালো আছেন, সুস্থ আছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com