অন্য ভাষায় :
শনিবার, ১১:২২ পূর্বাহ্ন, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :
উপজেলা নির্বাচন ঘিরে আ’লীগে কোন্দল চরমে, স্বজনের প্রার্থিতা প্রত্যাহারের নির্দেশ মানেননি মন্ত্রী-এমপিরা ফিলিস্তিন সমস্যার ন্যায্য ও স্থায়ী সমাধান চায় চীন বিশ্বকাপে পাকিস্তানের ১৫ সদস্যের দলে যাদের রাখলেন ওয়াকার দীর্ঘ বিরতি শেষে বলিউডে ফিরছেন প্রীতি জিনতা রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী গরমে পোষা প্রাণীর যত্ন দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৭ ডিগ্রি সেলসিয়াস

পুলিশকে কামড় দিয়ে হাতকড়াসহ পালানো আসামি ১৭ দিন পর গ্রেপ্তার

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক :
  • আপডেট টাইম : রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
  • ৭৯ বার পঠিত

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় মাদকসহ আটকের পর পুলিশকে কামড় দিয়ে হাতকড়াসহ পালানোর ১৭ দিন পর ইসমাইল হোসেন বয়াতি (৫০) নামের সেই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার রাতে সোনাইমুড়ী উপজেলা থেকে তথ্য প্রযুক্তির সহায়তায় তাকে গ্রেপ্তার করা হয়।

ইসমাইল হোসেন বয়াতি কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভা ৮নং ওয়ার্ডের জামাইরটেক এলাকার নোয়াব আলী স্বর্ণকার বাড়ির আলী আজমের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান জানান, শনিবার রাতে ইসমাইলকে সোনাইমুড়ী উপজেলার বাইপাস মোড় এলাকা থেকে র‌্যাবের সহায়তায় গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে আটকের পর পুলিশকে কামড় দিয়ে হাতকড়াসহ পালানোর ঘটনা, মাদক, নারী ও শিশু নির্যাতন দমন, পুলিশ অ্যাসল্টসহ সাতটি মামলা রয়েছে।
উল্লেখ্য, গত ২৮ সেপ্টেম্বর (বুধবার) বিকেলে বসুরহাট পৌরসভা ৮নং ওয়ার্ডে জামাইরটেক এলাকায় মাদক বেচাকেনার তথ্য পেয়ে অভিযান চালায় পুলিশ। এ সময় ৫০০ গ্রাম গাঁজাসহ ইসমাইলকে আটক করা হয়।

ওই সময় কোম্পানীগঞ্জ থানার এএসআই রবিউলের হাতে কামড় দিয়ে হাতকড়াসহ পালিয়ে যান ইসমাইল হোসেন বয়াতি। পরে অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় হাতকড়াটি উদ্ধার ও আসামির সাত সহযোগীকে আটক করে পুলিশ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com