অন্য ভাষায় :
রবিবার, ০৫:৫৮ অপরাহ্ন, ২৩ জুন ২০২৪, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

পদ্মা সেতুর জনসভায় যাননি শরীয়তপুরের ৩ এমপি

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : শনিবার, ২৫ জুন, ২০২২
  • ৬৪ বার পঠিত

করোনায় আক্রান্ত হওয়ায় পদ্মা সেতুর জনসভায় উপস্থিত হতে পারেননি শরীয়তপুরের তিনজন সংসদ সদস্য (এমপি)। সেখানকার আওয়ামী লীগের আরও দুই নেতা জনসভায় যাননি।

আজ শনিবার নিজেদের ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করে করোনা পজিটিভের বিষয়টি নিশ্চিত করেন ওই তিনজন এমপি। তারা হলেন শরীয়তপুর-১ আসনের এমপি ইকবাল হোসেন অপু, শরীয়তপুর-২ আসনের এমপি ও পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এবং শরীয়তপুর-৩ আসনের এমপি নাহিম রাজ্জাক।

এ ছাড়া শরীয়তপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক এবং শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে মুঠোফোনে জনসভায় না যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছে।

বহু কাঙ্ক্ষিত পদ্মা সেতুর উদ্বোধনী সমাবেশে যোগ দিতে আজ শনিবার ভোর থেকে লাখো মানুষের ঢল নেমেছে মাদারীপুরের শিবচর উপজেলার কাঁঠালবাড়ি ঘাটে। বিশেষ করে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা আগেই সমাবেশস্থলে হাজির হন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ সকালে মাওয়া পয়েন্টে উদ্বোধনী ফলক উন্মোচনের মাধ্যমে পদ্মা সেতুর আনুষ্ঠানিক উদ্বোধন করেন। নিজস্ব অর্থায়নে তৈরি পদ্মা সেতু উদ্বোধনের পর দুপুর ১২টায় তিনি আওয়ামী লীগের জনসমাবেশে যোগ দেন।

এদিকে, পদ্মার তীরে কাঁঠালবাড়ির ঘাটের সমাবেশস্থলে উপস্থিত হতে আজ ভোর থেকে দেশের দক্ষিণ ও দক্ষিণ পশ্চিমাঞ্চলের ২১ জেলার অসংখ্য মানুষ সমবেত হন। তাদের পরনে ছিল ঐতিহ্যবাহী পাঞ্জাবি, শাড়ি ও টি-শার্ট। তাদের পোশাকে ছিল পদ্মা সেতু উদ্বোধনের শুভেচ্ছা বার্তা। এ ছাড়া তারা টুপি, হ্যাটসহ রং বেরঙের ফিতা পরে নিজেদের আনন্দ প্রকাশ করেন। তারা বিভিন্ন রঙের ব্যানার ফেস্টুনও বহন করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com