অন্য ভাষায় :
শনিবার, ০৯:৩৮ পূর্বাহ্ন, ২৭ জুলাই ২০২৪, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :

ধর্ম যার যার, রাষ্ট্র সবার : আমু

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৫ বার পঠিত

‘বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ, এ দেশে ধর্ম যার যার, রাষ্ট্র সবার’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু। তিনি বলেন, বাংলাদেশে সকল ধর্মের মানুষ স্বাধীনভাবে তাদের নিজ নিজ ধর্ম পালন করতে পারে।

বুধবার সকল সাড়ে ১১টায় ঝালকাঠির নলছিটি উপজেলা পরিষদ মিলনায়তনে সামাজিক সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা পরিষদ এ সমাবেশের আয়োজন করে। এর আগে উপজেলা পরিষদের পুকুরে মৎস্য অধিদফতরের আয়োজনে মাছের পোনা অবমুক্ত করেন আমির হোসেন আমু।

আওয়ামী লীগ চারটি নীতিতে দেশ পরিচালনা করছে উল্লেখ করে আওয়ামী লীগের এ বর্ষীয়ান নেতা বলেন, ধারাবাহিকভাবে ১৪ বছর আমরা ক্ষমতায় আছি। এই ১৪ বছরে আপনারা লক্ষ্য করে দেখুন, মুক্তিযুদ্ধের চেতনায় সাম্প্রদায়িক সম্প্রীতির বাংলাদেশ গড়ে উঠেছে। সেই চেতনাকে ধারণ করেই আজকে রাষ্ট্র পরিচালনা হচ্ছে। আমরা চার নীতিতে বিশ্বাসী। আর এই চার নীতিতে দেশ পরিচালনা হচ্ছে। আগামীতেও এই চার নীতির ভিত্তিতে দেশ পরিচালনা করা হবে।

সমাবেশে বিশেষ অতিথি ছিলেন ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মোঃ শাহ আলম, ঝালকাঠি পৌরসভার মেয়র মোঃ লিয়াকত আলী তালুকদার, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান ও নলছিটি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ সিদ্দিকুর রহমান।

নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদারের সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু জনার্ধন দাস, মোল্লারহাট ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান সেন্টু, নাচনমহল ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম সেলিম।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com