অন্য ভাষায় :
সোমবার, ০৭:৩৫ অপরাহ্ন, ২০ মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :

দেশের প্রথম উড়ন্ত রেস্তোরাঁ কক্সবাজারে

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১
  • ১২৬ বার পঠিত

কক্সবাজার সমুদ্রসৈকতের সুগন্ধা পয়েন্টে যাত্রা করেছে ‘ফ্লাই ডাইনিং’ নামের একটি উড়ন্ত রেস্টুরেন্ট। 

দেশে প্রথমবারের মতো একটি ঝুলন্ত রেস্তোরাঁর যাত্রা শুরু হয়েছে। বৃহত্তম সমুদ্র সৈকত কক্সবাজারের সুগন্ধা পয়েন্টে ‘ফ্লাই ডাইনিং’ নামের রেস্তোরাঁয় শুন্যে রোমাঞ্চকর অনুভূতিতে নানা স্বাদের খাবার গ্রহণের সুযোগ পাবেন পর্যটকরা।

গত মঙ্গলবার (৩০ নভেম্বের) সন্ধ্যায় সৈকত পাড়ের সুগন্ধা পয়েন্টে এ রেস্তোরাঁর আনুষ্ঠানিক উদ্বোধন শুরু হয়। উদ্বোধন করেন কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান।

ফ্লাই ডাইনিং কর্তৃপক্ষ জানিয়েছেন, এখন থেকে প্রতিদিন বিকেল ৩টা থেকে কক্সবাজারে শূন্যে ভেসে খাবার উপভোগ করতে পারবেন ভোজনবিলাসী পর্যটকরা। আকাশে ভাসমান অবস্থায় একটি টেবিল ঘিরে ২২ জনের খাবার ও সৌন্দর্য উপভোগের ব্যবস্থা থাকছে। তবে এখানে খাবারের জন্য মেন্যু দেখে প্রতিজনে গুনতে হবে অন্তত সাড়ে ৭ হাজার টাকা।

এটি নির্মাণ করেছে আন্তর্জাতিক ব্যবসা প্রতিষ্ঠান ‘ইউর ট্রাভেলস লিমিটেড’।২০ জনের ধারণ ক্ষমতাসম্পন্ন ‘ফ্লাই ডাইনিং’ রেস্তোরাঁয় মাটি থেকে ১৬০ ফুট উপরে তুলে চতুর্দিক ঘুরতে ঘুরতে ক্রেতাদের খাবার পরিবেশন করার ব্যবস্থা রাখা হয়েছে। এসময় আকাশ থেকে উপভোগ করা যাবে সৈকত ও আশপাশের দৃশ্য।

পর্যটকরা, আকাশে উঠে খাবার উপভোগ করা অনেকে অন্যরকম অনুভূতির কথা জানিয়েছেন। তারা বলেন, রেস্তোরাঁটির চেয়ারে বিমানের মতো আসনে সিট বেল্টে প্রথমে নিজেকে আটকাতে হয়। পরে আকাশে যাত্রার শুরুতে একটু ভীতি কাজ করলেও উপরে উঠার পর আনন্দে সেই ভয় দূর হয়ে যায়। 

এরই মধ্যে পর্যটকদের কাছে ব্যাপক সারা ফেলেছে রেস্তোরাটি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com