অন্য ভাষায় :
সোমবার, ০৪:৩৪ অপরাহ্ন, ১৫ এপ্রিল ২০২৪, ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

থার্টি ফার্স্ট নাইটে বার বন্ধ, খোলা স্থানে অনুষ্ঠান নয় : ডিএমপি

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ৮৬ বার পঠিত

ইংরেজি নববর্ষকে স্বাগত জানাতে থার্টি ফার্স্ট নাইট উপলক্ষে উন্মুক্ত স্থানে কোনো অনুষ্ঠান না করার জন্য নগরবাসীর প্রতি অনুরোধ জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলাম।

আজ বৃহস্পতিবার বিকেলে ডিএমপি মিডিয়া সেন্টারে থার্টি ফার্স্ট নাইট-২০২১ উদযাপন উপলক্ষে আইনশৃঙ্খলা রক্ষা ও ট্রাফিক ব্যবস্থাপনা সংক্রান্ত এক সংবাদ সম্মেলনে কমিশনার এ অনুরোধ জানিয়েছেন।

মোহা. শফিকুল ইসলাম বলেন, ‘৩১ ডিসেম্বর সন্ধ্যা ৬টার পর ঢাকা মহানগরীর কোনো বার খোলা রাখা যাবে না এবং রাত ১০টার পর সব ফার্স্টফুডের দোকান বন্ধ থাকবে। এ ছাড়া বেপরোয়া গাড়ি-মোটরসাইকেল চালানো যাবে না।’

মহানগরবাসীকে ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে মোহা. শফিকুল ইসলাম বলেছেন, ‘বিগত দুটি বছর আমাদের খুব খারাপ কেটেছে। সৃষ্টিকর্তার নিকট প্রার্থনা করি, আগামী নতুন বছরে যেন করোনা থেকে মুক্ত হয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারি।

মোহা. শফিকুল ইসলাম বলেন, ‘সাধারণত আমাদের টিনএজ সন্তানরাই পটকা ও আতশবাজি ফুটিয়ে থাকে। এতে অসুস্থ ও বয়স্করা অস্বস্তি ও ভীত সন্ত্রস্ত হয়ে পড়েন।’ কমিশনার তাদেরকে এগুলো না ফুটানোর জন্য অনুরোধ করেন।

সাংবাদিকের এক প্রশ্নের জবাবে মোহা. শফিকুল ইসলাম বলেন, ‘নববর্ষ উপলক্ষে কোনো প্রকার হুমকি নেই।’

আরেক প্রশ্নে ডিএমপি কমিশনার বলেন, ‘৩১ ডিসেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় সন্ধ্যা ৬টার পরে বহিরাগত কোনো ব্যক্তি বা যানবাহন প্রবেশ করতে পারবে না। ঢাকা বিশ্ববিদ্যালয় আবাসিক এলাকায় বসবাসরত শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের গাড়ি নির্ধারিত সময়ের পর পরিচয় প্রদান সাপেক্ষে শাহবাগ ক্রসিং দিয়ে প্রবেশ করতে পারবে। পরিচয় প্রদান সাপেক্ষে নীলক্ষেত ক্রসিং দিয়ে পায়ে হেঁটেও প্রবেশ করতে পারবেন তারা।’

সংবাদ সম্মেলনে ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন) মীর রেজাউল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার (কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম) মো. আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ কশিনার (ট্রাফিক) মো. মুনিবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com