মঙ্গলবার, ০৮:৩৬ পূর্বাহ্ন, ২২ অক্টোবর ২০২৪, ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

‘তরুণ প্রজন্মও চতুর্থ মেয়াদে আ.লীগকে ক্ষমতায় দেখতে চায়’

অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩
  • ৪১ বার পঠিত

তরুণ প্রজন্মও আসন্ন নির্বাচনে চতুর্থ মেয়াদে আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় দেখতে চায় বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী জনাব আসাদুজ্জামান খান কামাল।

মঙ্গলবার (২৯ আগস্ট) বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ে (বুটেক্স) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৫ আগস্ট শহীদদের স্মরণে আলোচনা সভায় এ কথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, শেখ হাসিনার সঠিক প্ল্যানে আমরা এগোচ্ছি। আলোকিত বাংলাদেশ গড়ে তুলতে শেখ হাসিনার বিকল্প নেই।

বিশ্ববিদ্যালয়ের অডিটরিয়ামে অনুষ্ঠিত আয়োজনে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বুটেক্সের উপাচার্য অধ্যাপক ড. শাহ আলিমুজ্জামান। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন বুটেক্স শাখা ছাত্রলীগের সভাপতি তরিকুল ইসলাম টিপু এবং সঞ্চালনার ছিলেন সাধারণ সম্পাদক মো. আবদুল্লাহ জয়।

বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. শাহ আলিমুজ্জামান বলেন, বঙ্গবন্ধু এ দেশ নিয়ে বহু স্বপ্ন দেখেন। জননেত্রী শেখ হাসিনা শুধু পিতার দেখা সে স্বপ্নই নয় বরং তিনি নিজও এ দেশ নিয়ে অনেক স্বপ্ন দেখেন এবং তা পূরণে নিরলস প্রচেষ্টা করে যাচ্ছেন।

অনুষ্ঠানে আরও বক্তৃতা দেন বুটেক্সে কর্মকর্তা সমিতির সভাপতি মুহাম্মদ শরীফুর রহমান, বিশ্ববিদ্যালয়ের ওয়েট প্রসেস ইঞ্জিনিয়ারিং বিভাগে বিভাগীয় প্রধান ড. জুলহাস উদ্দিন এবং তেজগাঁও থানা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা উত্তর সিটি কর্পোরশনের ২৪ নং ওয়ার্ডের কাউন্সিলর শফিউল্লাহ শফি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com