অন্য ভাষায় :
বৃহস্পতিবার, ০৯:০৪ পূর্বাহ্ন, ১৮ এপ্রিল ২০২৪, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

গানের তালে তালে যুবককে নির্যাতন, ডাকাত শাহ আলম গ্রেফতার

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : শনিবার, ৩০ জুলাই, ২০২২
  • ৭৩ বার পঠিত

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে যুবককে পেটানোর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়া ডাকাত শাহ আলমকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার তাকে গ্রেফতারের পর আদালতে পাঠানো হয়।

এদিকে, অভিযুক্ত শাহ আলম নিজেকে পুলিশের সোর্স পরিচয় দিয়ে দীর্ঘদিন ধরে ডাকাতি, মাদক ব্যবসা ও সন্ত্রাসী কর্মকাণ্ডে লিপ্ত বলে জানিয়েছে স্থানীয়রা। যদিও তাকে সোর্স নয়, বরং ডাকাত হিসেবে উল্লেখ করেছে পুলিশ।

এ প্রসঙ্গে সোনারগাঁও থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, দুই ডাকাতের দ্বন্দ্বের জেরে এ ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। ভিডিওটি ফেসবুকে আসার আগেই তাকে সোনারগাঁও স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে গ্রেফতার করা হয়। তবে ভিডিওতে শাহ আলমকে পুলিশের সোর্স দাবি করা হলেও ওসি তা অস্বীকার করছেন।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, অভিযুক্ত শাহ আলম গান বাজিয়ে নাচতে নাচতে মধ্যযুগীয় কায়দায় আরেক যুবককে বেধম লাঠিপেটা করছে। পেটানোর সময় ওই যুবক হাউমাউ করে চিৎকার করলেও সে একের পর এক আঘাত করে যাচ্ছে।

সূত্র জানায়,অভিযুক্ত শাহ আলমের বাড়ি মোগরাপাড়া ইউনিয়নের কাবিলগঞ্জ গ্রামে। সে মোগরাপাড়া চৌরাস্তা বাড়ি চিনিস গ্রামে তার বোনের বাড়িতে বসবাস করে। শাহ আলমের নির্যাতনের শিকার ওই যুবক ডাকাত সাদ্দামের সহযোগী বলে একাধিক ব্যক্তি নাম প্রকাশ না করার শর্তে জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com