অন্য ভাষায় :
শনিবার, ০৯:৫৯ পূর্বাহ্ন, ২৭ জুলাই ২০২৪, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :

গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত ২১৫৭

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : শনিবার, ১ অক্টোবর, ২০২২
  • ৬২ বার পঠিত

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বিশ্বে গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ২ হাজার ১৫৭ জনের। এছাড়া, নতুন করে আক্রান্ত হয়েছেন পাঁচ লাখ ৫৯ হাজার ২২১ জন। একই সাথে সুস্থ হয়েছেন চার লাখ ৮১ হাজার ৯২০ জন।

ওয়ার্ল্ডোমিটারের তথ্য অনুযায়ী, শনিবার সকাল ১১টা পর্যন্ত করোনায় মোট আক্রান্তের সংখ্যা ৬২ কোটি ২৯ লাখ ৩২ হাজার ৭৪ জন। মৃতের সংখ্যা ৬৫ লাখ ৪৯ হাজার ২৫২ জন। আর মোট সুস্থ মানুষের সংখ্যা ৬০ কোটি ২৬ লাখ ৯৫ হাজার ৯৯৫ জন।

এ পর্যন্ত সবচেয়ে বেশি আক্রান্ত ও মৃত্যু হয়েছে যুক্তরাষ্ট্রে। মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে নয় কোটি ৮২ লাখ ৩২ হাজার ৩৫৩ জন। মোট মারা গেছেন ১০ লাখ ৮৪ হাজার ৮০৩ জন।

তালিকায় আক্রান্তে দ্বিতীয় অবস্থানে আছে ভারত। এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে চার কোটি ৪৫ লাখ ৯১ হাজার ১১২ জন। এছাড়া মৃত্যুতে তৃতীয় স্থানে আছে দেশটি। মৃত্যু হয়েছে পাঁচ লাখ ২৮ হাজার ৬৫৫ জনের।

তালিকায় আক্রান্তে তৃতীয় স্থানে আছে ফ্রান্স। দেশটিতে এখন পর্যন্ত মোট আক্রান্ত হয়েছে তিন কোটি ৫৩ লাখ ৯১ হাজার ২১১ জন। মোট মৃত্যু হয়েছে এক লাখ ৫৫ হাজার ১১২ জনের।

এছাড়া ব্রাজিল আক্রান্তে চতুর্থ আর মৃত্যুতে দ্বিতীয় স্থানে আছে। আক্রান্ত হয়েছে মোট তিন কোটি ৪৭ লাখ ১৫ হাজার ১৪৯ জন। আর মৃত্যু হয়েছে ছয় লাখ ৮৬ হাজার ৯৭ জন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com