অন্য ভাষায় :
বৃহস্পতিবার, ০৪:৪৩ পূর্বাহ্ন, ২০ জুন ২০২৪, ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

আল্লাহ সুবহানাল্লাহ তাআলা নাজমুল হক স্যারকে উত্তম প্রতিদান দিবেন – দিদার সরদার

দিদার সরদার (সম্পাদকীয়):
  • আপডেট টাইম : শুক্রবার, ২৮ এপ্রিল, ২০২৩
  • ১৬০ বার পঠিত

গত ৪০ বছর ধরে লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল এ নিয়মিত সেবা প্রদান করে চলেছেন নাজমুল হক স্যার। অনেক বাধা বিপত্তির পরেও নিজেকে কখনই গুটিয়ে নেননি।

দেশ ও বিদেশে দেশের পতাকা অনেক সম্মান এর সাথে তুলে ধরতে এবং প্রতিনিয়ত উন্নতির জন্য নিরলসভাবে কাজ করে চলেছেন তিনি । বাংলাদেশের প্রত্যেক জেলার উন্নয়ন ও সেবা প্রদান এবং নতুন নেতৃত্ব বিকাশে সবসময় 24/7 চলমান রেখেছেন। আপনি কখনই ক্লান্ত হননি বা হওয়ার প্রকাশও পায়নি। আপনার সেবা নিতে নিতে আমরা অনেক ঋণী হয়ে গিয়েছি। এখন সময় হয়েছে সেহ ঋণের বোঝা কিছুটা হালকা করার। যদিও তা হবার নয়।

লায়ন্স ইন্টারন্যাশনাল এর এই এলাকা (ISAME) আপনার নেতৃত্ব অবদান ও বাংলাদেশকে সম্মানের সাথে তুলে ধরার আপ্রাণ চেষ্টায় নিবেদিত বলেই আজ আমরা লায়ন ও লিও সদস্য হিসেবে গর্বিত ও আনন্দিত। তাই আপনাকে আগামী ২০২৫ সালে বাংলাদেশ থেকে আন্তর্জাতিক পরিচালক হিসাবে নির্বাচিত করতে পারলে আপনার দেয়া ৪০ বছর ধরে যে সেবা আমাদের দিয়েছেন তাতে আমরা অনেক ঋণী আপনার কাছে। যোগ্য এই আসনে আপনাকে অধিষ্ঠিত করে ঐ ঋণ থেকে কিছুটা পরিশোধ করার সুযোগ ইনশাআল্লাহ আমরা পাব।

আসন্ন ৩৬তম মাল্টিপল কনভেনশন ২০২৩ এর সকল সম্মানিত প্রতিনিধির কাছে বিনীত অনুরোধ আসুন আমাদের বিবেক কে জাগ্রত করি, আমাদের মুল্যবান ভোট কে এমন একজন কে প্রদান করি যার কাছে বাংলাদেশ লায়ন্স পরিবারের সকল সম্মানিত সদস্য ঋণী। যিনি বাংলাদেশ লায়ন্স পরিবারের সম্মানে দেশ এবং বিদেশে দিন-রাত অক্লান্ত পরিশ্রম করে চলেছেন। যার লীডারশীপে আমরা অভিভূত, আনন্দিত ও গর্বিত।

একটি সঠিক সিদ্ধান্ত এনে দিবে আগামীর উজ্জ্বল ভবিষ্যত। বিজয়ের মশাল আমরা জয় করে আনবই ইনশাআল্লাহ।

শুভাচ্ছেন্তে
দিদার সরদার
প্রকাশক ও সম্পাদক – সময়ের কণ্ঠধ্বনি এবং
লায়ন্স ইন্টারন্যাশনাল ক্লাব ডিরেক্টর -৩১৫ বি ১ – বাংলাদেশ, ও
আন্তর্জাতিক মানবাধিকার সংগঠক(UAHR), 
পরিচালক ও উপদেষ্টা জাতীয় কবি পরিষদ (জাকপ)।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com