অন্য ভাষায় :
রবিবার, ০৩:০৩ পূর্বাহ্ন, ১৯ মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

রূপগঞ্জে গৃহবধুর রহস্যজন মৃত্যু

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩
  • ৪৯ বার পঠিত

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় মৌসুমী আক্তার নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহতের শরীরের কোন আঘাতের চিহৃ নেই বলে পুলিশ জানায়।
বুধবার (১৯ এপ্রিল) রাতে সোনারগাঁয়ের জামপুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তার স্বামী রাসেলের দাবি, ঈদের কেনাকাটা শেষে বাড়ি ফেরার পর ডাকাতের কবলে পড়ে আর ডাকাতের দেশীয় অস্ত্রের আঘাতে তিনি আহত হয়েছেন এবং তার স্ত্রী মারা গেছেন।

 

অপরদিকে নিহতের পরিবারের দাবি, স্বামীর পরকীয়া প্রেমের বাধা দেয়ায় পরিকল্পিতভাবে মৌসুমীকে শ^াসরোধ করে হত্যা করেছে স্বামী। নিহত মৌসুমী রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের দক্ষিণপাড়ার করিম হায়দারের মেয়ে।
নিহতের ভাই সাজ্জাদ হোসেন জানান, সাত বছর আগে একই এলাকার নেওয়াজ আলীর ছেলের সাথে মৌসুমীর বিয়ে হয়। অনেক দিন সংসার ভালোভাবে চললেও কিছু দিন আগে স্বামী পরকীয়ায় আসক্ত হয়। এতে স্ত্রী বাধা দেয়ায় সংসারে অশান্তি শুরু হয়।

 

সম্প্রতি চাহিদামতো টাকা না দেয়ায় মৌসুমীকে মারধর করে বাবার বাড়িতে পাঠিয়ে দেয়া হয়। কয়েকদিন আগে পারিবারিক শালিশে মৌসুমীকে ফের নিয়ে যায় স্বামী ও তার পরিবার। বুধবার গাউছিয়া মার্কেটে ঈদের কেনাকাটার কথা বলে বাড়ি থেকে বের হয়। এরপরই তার মরদেহ পাওয়া যায় সোনারগাঁয়ে।
ভুলতা পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোস্তাফিজুর রহমান জানান, অভিযুক্ত স্বামীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তদন্তের পর বিস্তারিত বলা যাবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com