অন্য ভাষায় :
বৃহস্পতিবার, ১২:২০ অপরাহ্ন, ০২ মে ২০২৪, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

যশোরে বাড়ির সামনে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩
  • ১৮ বার পঠিত
যশোরের মণিরামপুরে দুর্বৃত্তদের গুলিতে উদয় শংকর বিশ্বাস (৪৫) নামে এক যুবলীগ নেতা খুন হয়েছেন। আজ সোমবার সকালে বাড়ির সামনে দুর্বৃত্তরা তাঁকে গুলি করে পালিয়ে যায়। পরে খুলনা ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। উদয় উপজেলার পাঁচাকড়ি গ্রামের রঞ্জিত বিশ্বাসের ছেলে।

 

নেহালপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ও নেহালপুর স্কুল অ্যান্ড কলেজের সংস্কৃতি বিষয়ের প্রভাষক ছিলেন উদয়। এ ছাড়া তিনি বিশ্বাস পাঁচাকড়ি টেকেরঘাট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতির দায়িত্বেও ছিলেন।

নেহালপুর স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ চঞ্চল ভট্টাচার্য বলেন, সকালে টেকেরঘাট থেকে বাজার করে নিজের মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন উদয় শংকর। বাড়ির কাছাকাছি পৌঁছলে দুর্বৃত্তরা তাঁকে গুলি করে।

এতে তিনি মোটরসাইকেল থেকে পড়ে যান। পরে স্বজনরা উদ্ধার করে খুলনা ২৫০ শয্যার হাসপাতালে নেওয়ার পথে উদয় মারা যান। 

খবর পেয়ে যশোরের অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল ইসলাম, মণিরামপুর সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার আশেক সুজা মামুন ও মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান ঘটনাস্থলে গেছেন। নেহালপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও উপপরিদর্শক (এসআই) আব্দুল হান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘আমি খুলনায় হাসপাতালে যাচ্ছি। পরে বিস্তারিত জানাতে পারব।’ 

স্থানীয়রা বলছেন, সকালে পাঁচাকড়ি বৈকালি মোড়ে একটি চায়ের দোকানে দুই যুবক মোটরসাইকেলে এসে চা পান করেন। তাঁদের একজনের মাথায় হেলমেট ছিল। দোকানের লোকজন পরিচয় জানতে চাইলে তারা খুলনার ফুলতলা এলাকা থেকে এসেছেন বলে জানান।

অপরিচিত ওই দুই যুবকই যুবলীগ নেতাকে গুলি করে পালিয়ে গেছেন। 

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রথমে ধারণা করা হয়েছে মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে মোটরসাইকেল থেকে পড়ে গেছেন উদয়। পরে তাঁর দেহের ডান পাশে রক্ত দেখা যায়। টেকেরঘাট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে সম্প্রতি তিন কর্মচারী নিয়োগ হয়েছে। এ সংক্রান্ত বিরোধে উদয় খুন হতে পারেন বলে তারা ধারণা করছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com