অন্য ভাষায় :
বৃহস্পতিবার, ১২:৪৪ অপরাহ্ন, ০২ মে ২০২৪, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

যশোরে কারাবন্দী বিএনপি নেতার বাড়িতে মধ্যরাতে ককটেল হামলা

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : শনিবার, ২১ অক্টোবর, ২০২৩
  • ১৮ বার পঠিত
যশোরের অভয়নগর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মশিয়ার রহমানের বাড়ি লক্ষ্য করে ককটেল হামলার অভিযোগ পাওয়া গেছে। গতকাল শুক্রবার গভীর রাতে উপজেলার ধোপাদী গ্রামে তাঁর বাড়ি লক্ষ্য করে পর পর তিনটি ককটেল ছোড়া হয় বলে অভিযোগ করেছেন পরিবারের সদস্যরা।

খবর পেয়ে রাতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ককটেলের আলামত সংগ্রহ করে। ককটেল তিনটি বিস্ফোরিত হলেও কোনো হতাহতের ঘটনা ঘটেনি। ঘটনার পর থেকে এলাকায় আতঙ্ক বিরাজ করছে।পারিবারিক সূত্রে জানা গেছে, মশিয়ার রহমান সম্প্রতি নাশকতার একটি মামলায় গ্রেপ্তার হয়েছেন। বর্তমানে তিনি যশোর কেন্দ্রীয় কারাগারে আছেন। গতকাল রাত সাড়ে ১২টার দিকে দুটি মোটরসাইকেলে করে পাঁচ-ছয়জন লোক রাস্তা থেকে তাঁর বাড়ি লক্ষ্য করে পর পর তিনটি ককটেল নিক্ষেপ করে দ্রুত পালিয়ে যায়। ককটেল তিনটি বাড়ির একতলার বারান্দা, দোতলার জানালার সানশেটে ও দেয়ালে লেগে বিকট শব্দে বিস্ফোরিত হয়। এতে কোনো ক্ষয়ক্ষতি হয়নি।
মশিয়ার রহমানের ছোট ভাই হাফিজুর রহমান বলেন, রাতে তাঁরা সবাই ঘুমিয়ে ছিলেন। দিবাগত রাত সাড়ে ১২টার দিকে হঠাৎ তিনটি বোমা বিস্ফোরণের বিকট শব্দে ঘুম ভেঙে যায়। পরে বাইরে এসে দেখেন, দুটি মোটরসাইকেলে করে হামলাকারীরা পালিয়ে যাচ্ছেন।হাফিজুর রহমান বলেন, আজ শনিবার সকালে অভয়নগর থানায় তাঁরা লিখিত অভিযোগ করতে গিয়েছিলেন। তবে ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) অভিযোগ নেননি। তিনি বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন বলে জানিয়েছেন।
অভয়নগর থানার ওসি এ বি এম মেহেদী মাসুদ বলেন, উপজেলার ধোপাদী গ্রামে মশিয়ার রহমানের বাড়িতে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। আলামত উদ্ধার করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com