অন্য ভাষায় :
শুক্রবার, ১০:১৯ অপরাহ্ন, ০৩ মে ২০২৪, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :
গরমে বাড়ির ছাদ ও ছাদ বাগান ঠান্ডা রাখতে ‘মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ’ প্যারিসের বিশ্ববিদ্যালয় থেকে ফিলিস্তিনিপন্থী শিক্ষার্থীদের সরিয়েছে পুলিশ জাতিসংঘে ‘শান্তির সংস্কৃতি’ সংক্রান্ত বাংলাদেশের প্রস্তাব গৃহীত সৌদিতে প্রবল বৃষ্টিতে ভেঙে পড়ল মসজিদের ছাদ ‘নীলচক্র’ কি নীল হবে না রক্তের রঙ লাল হবে যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের ২৫ ব্যক্তি-প্রতিষ্ঠানের ওপর ইরানের নিষেধাজ্ঞা তিউনিসিয়ায় নৌকাডুবিতে নিহত ৮ বাংলাদেশির মরদেহ হস্তান্তর গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষ, ৩ জন সাময়িক বরখাস্ত ভোটের পরিবেশ নষ্ট করলে কাউকে ছাড় নয়: ইসি রাশেদা

ময়মনসিংহে তিন ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক :
  • আপডেট টাইম : শনিবার, ১৭ ডিসেম্বর, ২০২২
  • ৬৭ বার পঠিত

ময়মনসিংহের বগি লাইনচ্যুত হওয়ার তিন ঘণ্টা পর তিনটি রেলপথে রেল চলাচল স্বাভাবিক হয়েছে। এ ঘটনায় একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

শনিবার সকাল সোয়া ৮টায় নগরীর কেওয়াটখালিতে চট্টগ্রামগামী ময়মনসিংহ এক্সপ্রেস ট্রেনের (পূর্বর নাম নাসিরাবাদ) একটি বগি লাইনচ্যুত হয়।

জানা গেছে, বগি লাইনচ্যুত হলে ময়মনসিংহ-নেত্রকোনা-ভৈরব-চট্রগ্রাম রুট ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। এ ঘটনায় রেলওয়ে ট্রাফিক ইন্সপক্টর শাহীনুল ইসলামকে প্রধান করে পাঁচ সদস্যর একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে তিন কার্য দিবসের মধ্যে রিপোর্ট দিতে বলা হয়েছে।

ময়মনসিংহ জিআরপি থানার ওসি মহিউদ্দিন আহম্মদ জানান, শনিবার সকাল সোয়া ৮টায় ময়মনসিংহ থেকে চট্রগ্রামগামী ময়মনসিংহ এক্সপ্রস (পূর্বর নাম নাসিরাবাদ) ট্রেনের মালবাহী বগির চাকা লাইনচ্যুত হয়। এতে ময়মনসিংহের সাথে নেত্রকোনা-ভৈরব-চট্রগ্রামএই তিনটি রেলপথে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।তিন ঘণ্টা ট্রেন চলাচল বন্ধ থাকার পর শনিবার সকাল সোয়া ১১টায় তিনটি রেলপথে ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে।

কিনি জানান, দুর্ঘটনার খবর পেয়ে কেওয়াটখালী লোকোশেড থেকে একটি উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছে প্রায় তিন ঘণ্টা চেষ্টা চালিয়ে লাইনচ্যুত বগিটি উদ্ধার করে ।

দুর্ঘটনার পর এই তিনটি রেলপথের বিভিন্ন স্টেশন আন্তনগর, মেইল ও লোকাল ট্রেন আটকা পড়েছে বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com