অন্য ভাষায় :
শুক্রবার, ০৮:১৬ অপরাহ্ন, ০৩ মে ২০২৪, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :
যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের ২৫ ব্যক্তি-প্রতিষ্ঠানের ওপর ইরানের নিষেধাজ্ঞা তিউনিসিয়ায় নৌকাডুবিতে নিহত ৮ বাংলাদেশির মরদেহ হস্তান্তর গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষ, ৩ জন সাময়িক বরখাস্ত ভোটের পরিবেশ নষ্ট করলে কাউকে ছাড় নয়: ইসি রাশেদা জনগণের কাছে হেরে যাওয়ার আগে ক্ষমতা ছেড়ে দিন : ফারুক শনিবারও বন্ধ থাকবে ঢাকাসহ যেসব জেলার শিক্ষাপ্রতিষ্ঠান জিম্বাবুয়েকে লজ্জার রেকর্ডের দিকে ঠেলে দিচ্ছে টাইগাররা বরিশালে কারনদর্শানো নোটিশের সদুত্তর দিতে না পেরে বিএনপি ২ নেতার স্বেচ্ছায় পদত্যাগ আমাকে দেখলে কি মনে হয়, জোচ্চুরি করার জন্য ব্যবসায় নেমেছি বাংলাদেশকে দুঃশাসনের যাঁতাকলে পিষ্ট করেছিল বিএনপি-জামায়াত: ওবায়দুল কাদের

বরিশাল উজিরপুরে সড়ক দুর্ঘটনায় আহত- ৩ নিহত- ১ 

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
  • ১১ বার পঠিত
ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুর উপজেলার সানুহার চায়না ক্যাম্প নামক স্থানে হানিফ পরিবহনের একটি বাস পিছন থেকে সিএনজিকে ধাক্কা দিলে ঘটনাস্থলে এক সিএনজি যাত্রী নিহত হয়।

এ সময় গুরুতর আহত হয় চালকসহ তিনজন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
পুলিশ সূত্রে জানা যায়, ১৯ (এপ্রিল) শুক্রবার সকাল দশটায় উপজেলার সানুহার চায়না ক্যাম্প নামক স্থানে গৌরনদী থেকে বরিশালগামী সিএনজিকে একই দিক থেকে আসা হানিফ পরিবহনের একটি বাস পিছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে বরিশাল সদরের গোরস্থান রোডের মো. নুরুল ইসলামের ছেলে গোলাম কিবরিয়া রানা নিহত হন। এ সময় সিএনজি চালকসহ অপর দুই যাত্রী গুরুতর আহত হয়।
আহতরা হলেন, বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউনিয়নের নুরুল হক প্যাদার ছেলে জাহিদুল ইসলাম (৪৫) বরিশাল সদর উপজেলার গোরস্তান রোডের সালমান হাওলাদারের ছেলে মোস্তফা (৩০)। তবে সিএনজি চালকের পরিচয় জানা যায়নি।
উজিরপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. তৌহিদুজ্জামান সোহাগ বলেন, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ঘাতক বাসটিকে আটক করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com