অন্য ভাষায় :
মঙ্গলবার, ০৬:৫৯ পূর্বাহ্ন, ১৪ মে ২০২৪, ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :
কাল ঢাকায় আসছেন ডোনাল্ড লু, যা বলছে প্রধান দুই দল ঢাকা মহানগর পুলিশের এক সহকারী কমিশনার বদলি বিএসএফের পোশাকে সীমান্তে মাদকের কারবার করতেন রেন্টু কুতুবদিয়ায় নোঙর করেছে এমভি আবদুল্লাহ ভারতে চতুর্থ দফা লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গ ও কাশ্মিরে কেমন ভোট হলো বিভাজন থেকে বেরিয়ে এসে গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য কাজ করা উচিত : মির্জা ফখরুল মৃত্যুদণ্ডাদেশ চূড়ান্ত হওয়ার আগে কনডেম সেলে রাখা বেআইনি : হাইকোর্ট আমার পুরো ক্যারিয়ার শেষ হয়ে গিয়েছিল : মনোজ মানবদেহে প্রথম ব্রেইনচিপ ইমপ্লান্টে ধাক্কা খেলো নিউরালিংক ফিলিস্তিনপন্থিদের বিক্ষোভে অংশ নেয়ায় যুক্তরাষ্ট্রে ৫০ অধ্যাপক গ্রেপ্তার

নিশিরাতের ভোট নয়, সুষ্ঠু ভোটের ব্যবস্থা করেন: মির্জা ফখরুল

অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম : বুধবার, ৯ ফেব্রুয়ারি, ২০২২
  • ৬৮ বার পঠিত

সরকারের উদ্দেশে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, নির্বাচনকালীন সরকার ব্যবস্থা প্রবর্তন করেন। নিশিরাতের ভোট নয়,সুষ্ঠু ভোটের ব্যবস্থা করেন। ভোট সুষ্ঠু হলেই জনগণের সরকার ক্ষমতায় আসবে।

যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন ও বেলজিয়ামের ব্রাসেলসে বাংলাদেশ দূতাবাসের সাম্প্রতিক কর্মকাণ্ডে বাংলাদেশের সম্মানের ক্ষতি হয়েছে জানিয়ে এর প্রতিবাদে বিএনপি সংবাদ সম্মেলনের আয়োজন করে। রাজধানীর গুলশানে দলীয় চেয়ারপাসনের কার্যালয়ে বুধবার (৯ ফেব্রুয়ারি) ওই সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল এসব কথা বলেন।

সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল বলেন, সরকার বিদেশে থাকা বাংলাদেশের দূতাবাসগুলোকে দলীয় স্বার্থে ব্যবহার করছে। এসব দূতাবাস এখন আওয়ামী লীগের প্রপাগান্ডা সেলে পরিণত হয়েছে। জনগণের টাকায় চালিত রাষ্ট্রীয় প্রতিষ্ঠানগুলো ধ্বংস করা হচ্ছে।

সরকারের অপকর্ম ঢাকতে ফরেন সার্ভিসের কর্মকর্তাদের বাধ্য করা হচ্ছে বলেও উল্লেখ করেন বিএনপি মহাসচিব। যুক্তরাষ্ট্রের কাছে সেখানকার বাংলাদেশ দূতাবাস মার্কিন কর্মকর্তার বক্তব্য বিকৃতভাবে উপস্থাপন করেছে। তাতে বাংলাদেশকে খাটো করা হয়েছে।

দলটির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরীও সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন। এ সময় তিনি বলেন, বিশ্বের বিভিন্ন প্রভাবশালী দেশ ও সংস্থা আগামী নির্বাচন যেন সুষ্ঠু হয়, সেজন্য তারা তাদের পর্যবেক্ষণ জানিয়েছে। সকলের নজর রয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com